নিজস্ব প্রতিবেদন: মলং-এর সাকসেস পার্টিতে হাজির হয়েছিলেন।  লাল রঙের পোশাক পরে মলং-এর সাকসেস পার্টিতে হাজির হতেই পাপরাতজির ক্যামেরাবন্দি হন দিশা পাটানি। দিশা যখন ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করেন, সেই সময় তাঁর ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই দিশাকে নিয়ে ট্রোল শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : পোশাক না পরেই রাস্তায় নামলেন মালাইকা? নোংরা আক্রমণ বলিউড অভিনেত্রীকে




দিশার ছবি দেখে কেউ বলতে শুরু করেন, বলিউডের এই অভিনেত্রী কি কখনও ভদ্র পোশাক পরতে পারেন না? আবার কেউ বলতে শুরু করেন, গোটা বিশ্ব জুড়ে করোনা ভাইরাসকে যেখানে মহামারী ঘোষণা করা হয়েছে, সেখানে সেলিব্রিটিরা কীভাবে এই ধরনের পার্টি করতে পারেন! কেউ আবার বলতে শুরু করেন, এবার অভিনয়টা একটু শিখুন।  শরীর দেখিয়ে আর কতদিন চলবে বলেও দিশাকে দেখে অনেকে অশ্লীল মন্তব্য করতে শুরু করেন।  শুধু তাই নয়, কিয়ারা আদবানির মতো যদি একটু অভিনয় দক্ষতা থাকত দিশার, তাহলে তিনি বর্তে যেতেন বলেও অনেকে কটাক্ষ করেন। দিশা অত্যন্ত খারাপ পোশাক পরেছেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। 


আরও পড়ুন : প্রযোজক, অভিনেতাদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করিশ্মার! বিস্ফোরক রবিনা ট্যান্ডন
তবে শুধু দিশাই নন, বৃহস্পতিবার পোশাক নিয়ে আক্রমণ করা হয় মালাইকা অরোরাকে। কী ধরনের পোশাক পরে মালাইকা রাস্তায় নেমেছেন, এমন প্রশ্ন উঠে আসতে শুরু করে বলিউডের ছইয়া ছইয়া গার্লকে নিয়ে।