প্রযোজক, অভিনেতাদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করিশ্মার! বিস্ফোরক রবিনা ট্যান্ডন

করিশ্মার সম্পর্কে বিস্ফোরক অভিযোগ করেন রবিনা ট্যান্ডন 

Updated By: Mar 13, 2020, 12:26 PM IST
প্রযোজক, অভিনেতাদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করিশ্মার! বিস্ফোরক রবিনা ট্যান্ডন

নিজস্ব প্রতিবেদন: আন্দাজ আপনা আপনায় তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু আন্দাজ আপনা আপনার সেটে তাঁদের একসঙ্গে শ্যুটিং করতে দেখা গেলেও, দুজনের মধ্যে কোনও কথা ছিল না। সম্প্রতি এক সাক্ষাতকারে এমনই জানান (Raveena Tandon) রবিনা ট্যান্ডন।

আরও পড়ুন : ​সতর্ক থাকুন করোনায়, মিম শেয়ার করলেন কাজল
তিনি বলেন, আন্দাজ আপনা আপনার শ্যুটিংয়ের সময় তাঁর সঙ্গে করিশ্মা কাপুরের ঠাণ্ডা লড়াই চলছিল। ফলে করিশ্মার সঙ্গে তাঁর কোনও কথাবার্তা ছিল না ওই সময়। তবে শুধু আন্দাজ আপনা আপনা-ই নয়, রবিনা ট্যান্ডনের সঙ্গে (Karishma Kapoor) করিশ্মা কাপুরের ঠাণ্ডা লড়াইয়ের কথাও সে সময় বেশ প্রচারিত ছিল বি টাউনে।

আরও পড়ুন : পোশাক না পরেই রাস্তায় নামলেন মালাইকা? নোংরা আক্রমণ বলিউড অভিনেত্রীকে
করিশ্মা নাকি তাঁকে চার চারটি বড় প্রজেক্ট থেকে বাদ দিয়েছেন। রবিনা অভিযোগ করেন, ৯-এর দশকে বিভিন্ন প্রযোজক ও অভিনেতাদের সঙ্গে করিশ্মার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সেই কারণেই তাঁকে পরপর চারটি বড় প্রজেক্ট থেকে করিশ্মা বাদ দিয়েছিলেন বলেও দাবি করেন রবিনা ট্যান্ডন। শুধু তাই নয়, প্রযোজক এবং অভিনেতাদের সঙ্গে সম্পর্কের জেরে করিশ্মা তাঁকে বার বার বিভিন্ন প্রজেক্ট থেকে বাদ দিয়েছেন বলে অভিযোগ করেন রবিনা ট্যান্ডন। যদিও রবিনার অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি করিশ্মা কাপুর।
সম্প্রতি মেন্টালহুড দিয়ে ফের কামব্যাক করছেন করিশ্মা। শুধু তাই নয়, মেন্টালহুড দিয়েই ওয়েব সিরিজে প্রথম পা রাখছেন করিশ্মা কাপুর। 

.