নিজস্ব প্রতিবেদন: ‘বাহুবলী’ ছবিতে অসাধারণ অভিনয় তাঁর কেরিয়ারের গতিপথটাই বদলে গিয়েছে। অন্যান্য ছবির পাশাপাশি দর্শকরা তাঁকে বিশেষ করে ‘দেবসেনা’-র চরিত্রে মনে রেখেছেন। তিনি দক্ষিণী অভিনেত্রী অনুষ্কা শেট্টি। বেশ কয়েক বছর ধরেই তাঁর বলিউডে অভিষেক নিয়ে নানা জল্পনা চলছে। কিন্তু একের পর এক ছবির প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন দক্ষিণী নায়িকা। কিন্তু কেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন : মুক্তির আগেই ‘বাহুবলী ২’-এর রেকর্ড ভেঙে দিল সলমন খানের ‘টাইগার জিন্দা হ্যায়’




সূত্রের খবর, বেশ কয়েক বছর আগে অনুষ্কা শেট্টিকে তাঁর ছবিতে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন করণ জোহর। কিন্তু সেই চরিত্র পছন্দ হয়নি নায়িকার। তাই ফিরিয়ে দিয়েছিলেন। এমনও শোনা গিয়েছিল যে, তামাশা ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন অনুষ্কা। সেই সময়ে শোনা গিয়েছিল যে, ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার আগে নাকি দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে পরামর্শ করেছিলেন অনুষ্কা। এখানেই শেষ নয়, এর আগে অজয় দেবগনের ‘সিংঘম’ এবং ‘গোলমাল’-এর সিরিজের প্রস্তাবও প্রত্যাখ্যান করেন অভিনেত্রী।




প্রসঙ্গত, দক্ষিণী তারকা প্রভাসকেও নিজের ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন করণ জোহর। কিন্তু পারিশ্রমিক হিসেবে প্রভাস ২০ কোটি টাকা চান। প্রভাসের এই বিপুল পরিমান পারিশ্রমিকে রাজি হননি পরিচালক। এমনিতেই প্রভাস আর অনুষ্কা শেট্টির ‘অতিরিক্ত ঘনিষ্ঠ বন্ধুত্ব’ নানারকম গুঞ্জন তৈরি করেছে। তবে, তাঁদের মধ্যে আদৌ কোনও সম্পর্ক রয়েছে কিনা, তা বরাবরই দুজনেই অস্বীকার করে এসেছেন। তাই এবার আরও গুঞ্জন তৈরি হয়েছে য়ে, প্রভাসের কারণেই কি তাহলে করণ জোহরের ছবিতে কাজ করতে চাইলেন না অনুষ্কা শেট্টি? উত্তর দেবে সময়।


আরও পড়ুন : শাড়ি পরা ছবি দিয়ে ফের সোশ্যাল মিডিয়ার রোষের মুখে ফতিমা সানা শেখ