জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এবার ‘ডাঙ্কি’(Dunki)। আর কিছু ঘন্টা পরই মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘ডাঙ্কি’। দেশের পাশাপাশি ‘ডাঙ্কি’ জ্বরে কাবু দুবাইও। কিং খান তাঁর ছবির প্রোমশন করতে পৌঁছে গিয়েছেন দুবাইয়ে। বুর্জ খলিফায় দেখানো হল ‘ডাঙ্কি’র ট্রেলার। শুধু তাই নয়, সুপারস্টারকে ‘লুট পুট গায়া’ এবং ‘ও মাহি’-এর তালে নাচতেও দেখা গিয়েছে। সেই  অনুষ্ঠানের বেশ কিছু ছবি এবং ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Dunki vs Salaar: মাল্টিপ্লেক্সের দখল ঘিরে শাহরুখ-প্রভাস ধন্ধুমার...


গ্র্যান্ড এই ইভেন্টটি বুর্জ খালিফায় ড্রোন শো-এর মাধ্যমে দেখানো হয়। ড্রোন শো-এর ফলে দুবাইয়ের আকাশ আলোর ছটায় উদ্ভাসিত হয়। ফলে দর্শকরা এই শো দেখে অত্যন্ত মুগ্ধ হয়ে পড়েন। এরপরে শাহরুখকে তাঁর আইকনিক পোজ দিতেও দেখা যায়। ভাইরাল ভিডিয়োতে ড্রোন শো চলাকালীন কিং খানকে পোজ দিতে দেখা গিয়েছে।



অভিবাসন সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখ অভিনীত চরিত্রটির ইংল্যান্ডে বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনী আবর্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকেও। এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে ভিকি কৌশল ও বোমান ইরানিকে। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁদের। ইতোমধ্যেই দর্শকদের মনে ঝড় তুলেছে টিজার ও ছবির গান। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডাঙ্কি’।


আরও পড়ুন: K-Pop Singer Aoora: 'বিগ বস'-এ আউরাকে নিয়ে তুমুল হাসিঠাট্টা! চরম হতাশা কে পপ তারকার পরিবার


প্রসঙ্গত,  ‘ডাঙ্কি’ এবার ইতিহাস রচনার পথে। মুম্বইয়ের গেইটি সিনেমা হলে সকাল ৬টায় ছিল ‘জওয়ান’-এর প্রথম শো। সেই রেকর্ড ছাপিয়ে এবার ‘ডাঙ্কি’র প্রথম শো হতে চলেছে সকাল ৫টা ৫৫ মিনিটে, যা গেইটিতে ভারতীয় সিনেমার ইতিহাসে নয়া নজির। মুম্বইয়ের অন্যতম জনপ্রিয় ও ইতিহাসবাহী সিনেমা হল গেইটি গ্যালাক্সি। এই সিনেমাহলে সাধারণত যেকোনও ছবির প্রথম শো থাকে বেলা ১২টায়। জওয়ানের সময়েই ভাঙা হয়েছিল সেই রেকর্ড। এবার সেই রেকর্ডকেও ছাপিয়ে গেল ‘ডাঙ্কি’।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)