K-Pop Singer Aoora: 'বিগ বস'-এ আউরাকে নিয়ে তুমুল হাসিঠাট্টা! চরম হতাশা কে পপ তারকার পরিবার

K-Pop Singer Aoora: বিগ বসের এইবারের সিজনে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে যোগ দিয়েছেন কে পপ স্টার আউরা। আউরার পরিবার একদমই খুশি নন তাঁদের ছেলের এই শো-তে যাওয়া নিয়ে। কারণ আউরার বিগ বস হাউসের সহ প্রতিযোগীদের দ্বারা শো-তে যেভাবে আচরণ করা হচ্ছে তাতে তাঁরা অসন্তুষ্ট।

Updated By: Dec 20, 2023, 07:32 PM IST
K-Pop Singer Aoora: 'বিগ বস'-এ আউরাকে নিয়ে তুমুল হাসিঠাট্টা! চরম হতাশা কে পপ তারকার পরিবার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস (Big Boss) নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবরই তুঙ্গে থাকে। এরই মধ্যে এইবারের সিজনে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে যোগ দিয়েছেন কে পপ স্টার আউরা (Aoora)। তাঁর প্রকৃত নাম পার্ক মিন-জুন। তিনি কে পপ ব্যান্ডের একজন গায়ক এবং কম্পোজার। ৯ ডিসেম্বর আউরাকে সলমান খান বিশেষভাবে শো-তে স্বাগত জানান।

তবে আউরার পরিবার একদমই খুশি নন তাঁদের ছেলের এই শো-তে যাওয়া নিয়ে। কারণ আউরার বিগ বস হাউসের সহ প্রতিযোগীদের দ্বারা শো-তে যেভাবে আচরণ করা হচ্ছে তাতে তাঁরা অসন্তুষ্ট।

আরও পড়ুন: Indore: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ, পুলিসের জালে জনপ্রিয় ইউটিউবার...

বুধবার আউরার পরিবার একটি বিবৃতি জারি করে তাদের হতাশা ও উদ্বেগ প্রকাশ করে। তাঁরা বলেন, বিগ বস ঘরের বাসিন্দারা আউরাকে অসংবেদনশীল মন্তব্য করে এবং তাঁকে নিয়ে ব্যঙ্গ করে। আউরার উদারতা এবং নিরীহ স্বভাবের জন্য তাঁকে নিয়ে মজা করা হচ্ছে। এছাড়া ভাষার বাধার কারণেও তাঁকে বিদ্রুপ করা হচ্ছে। 

আউরার বোন লেখেন, 'তাঁর বাড়ির লোক এবং যারা তাঁকে কাছের মানুষেরা, তারা তাঁকে খুব ভালভাবেই চেনেন। আউরা বরাবরই একজন উদার এবং নিরীহ প্রকৃতির মানুষ। অপর ব্যক্তিকে নিয়ে তিনি সর্বদাই যত্নশীল থাকেন এবং তিনি সেই ব্যক্তির থেকে ঠিক এরকমই আশা করেন। যখন আমরা ক্লিপগুলিতে দেখি কিভাবে কিছু প্রতিযোগী তাঁকে নিয়ে উপহাস করে, তা দেখে আমরা খুবই দুঃখিত।'

আরও পড়ুন: Jacqueline Fernandez: জেল থেকেই জ্যাকুলিনকে একের পর এক প্রেমপত্র সুকেশের, নিরাপত্তা চাইলেন অভিনেত্রী...

তিনি আরও বলেন, 'আমি মনে করি ভাল সঙ্গ এবং ভালবাসার কোনও ভাষা হয় না। আউরা সবার সঙ্গে মেশার চেষ্টা করছে এবং কিছু শেখা ও সবাইকে বোঝারও চেষ্টা করছে। সবাই যদি তার উদারতাকে সম্মান করে এবং উপহাসের পরিবর্তে মজার দিকে মনোনিবেশ করে তবে খুব ভাল হবে।'

পরিবারের তরফ আরও জানানো হয়,  আউরাকে পর্যাপ্ত সময়ে স্ক্রিনে দেখানো হচ্ছে না। তবে আয়োজকরা  কী মনে করছেন তাঁর মুখ স্ক্রিনে বেশি দেখালে দর্শকরা টানবে না? আমাদের দৃঢ় বিশ্বাস যে আউরা বাকি সবার থেকে বেশি আকর্ষণীয় এবং মজাদার।'

আরও পড়ুন: Sandeep Reddy Vanga: ‘যাঁরা সমালোচনা করছেন, তাঁরা অশিক্ষিত’ বেনজির আক্রমণে ‘অ্যানিমাল’-এর পরিচালক

আউরা দক্ষিণ কোরিয়ার একজন গায়ক, গীতিকার এবং প্রযোজক। তিনি বিনোদন শিল্পে তাঁর বহুমুখী প্রতিভার জন্য পরিচিত, তিনি 'ডাবল এ' গ্রুপের সদস্য ছিলেন। পরে তিনি নিজে একার কর্মজীবন শুরু করেন। 

এর আগে আউরা বিগ বস ১৫-এর রানার-আপ প্রতীক সেহজপালের সঙ্গে সহযোগে একটি থিম-ভিত্তিক মিউজিক্যাল সিরিজ করেন। এমনকি তিনি মিঠুন চক্রবর্তীর আইকনিক হিট গান জিমি জিমি পুনরায় তৈরি করার পর ভারতীয় দর্শকদের মন জয় করেছিলেন। এই বছর, দুর্গাপুজা উপলক্ষে, আউরা বিখ্যাত প্যান্ডেলগুলির একটিতে গিয়েছিলেন,যেখানে তিনি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছিলেন এবং ধুনুচি নাচও নেচেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.