নিজস্ব প্রতিবেদন: সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন "দ্য রক" খ্যাত ডোয়েন জনসন। নিজেই সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে একথা জানিয়েছেন ডোয়েন। স্বাস্থ্য বিধি মেনে চলা সত্ত্বেও প্রায় আড়াই সপ্তাহ আগে তাঁর সন্তান এবং স্ত্রী সমেত করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে চিন্তার কোনও কারণ নেই। ভগবানকে ধন্যবাদ জানিয়ে ডোয়েন জানিয়েছেন, তাঁরা এখন অনেকাংশেই সুস্থ এবং সংক্রামক নন। "পরিবারের  জন্য অত্যন্ত বিপজ্জনক যা আপনাকে কঠিন চ্যালেঞ্জের মুখে দাঁড় করায়" এভাবেই করোনার বর্ণনা দিয়েছেন "জুমাঞ্জি" খ্যাত অভিনেতা ডোয়েন। অন্যান্য কঠিন রোগের থেকে আলাদা করোনাভাইরাস, ক্ষত কিংবা কোনও স্থান ভেঙে যাওয়ার থেকেও ভিন্ন।


জনসনের কথা অনুযায়ী, পরিবারকে রক্ষা করা তাঁর কাছে সবকিছুর আগে। বাড়ির কোনও কাছের বন্ধুর কাছ থেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন তাঁরা। পরিশেষে একাধিক বার্তা দিয়ে ভিডিয়োটি শেষ করেছেন অভিনেতা। তবে বিষয়বস্তু একটাই, করোনা সতর্কতা। ডোয়েন লিখেছেন, "নিয়ম মেনে চলুন, মাস্ক পরুন, পরিবারকে রক্ষা করুন, রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়ান এবং ভাল চিন্তা করন।"


এর আগেও অভিনয় জগতের একাধিক তারকা করোনার কবলে পড়েছেন। প্রাণও হারিয়েছেন অনেকে। মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন টম হ্যাঙ্কস ও তাঁৎ স্ত্রী রিটা উইলসন, বিগবি-সহ অভিষেক ও ঐশ্বর্যা ছাড়াও আরও অনেকে।


আরও পড়ুন: ১৬ বছর বয়স থেকে 'প্রাণবন্ত' রিয়াকে চেনেন, অভিনেত্রীর সমর্থনে সুর চড়ালেন শিবানী দান্ডেকর