১৬ বছর বয়স থেকে 'প্রাণবন্ত' রিয়াকে চেনেন, অভিনেত্রীর সমর্থনে সুর চড়ালেন শিবানী দান্ডেকর

শিবানীকে সমর্থন করেন একাধিক সেলেব 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 11:36 AM IST
১৬ বছর বয়স থেকে 'প্রাণবন্ত' রিয়াকে চেনেন, অভিনেত্রীর সমর্থনে সুর চড়ালেন শিবানী দান্ডেকর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মাত্র ১৬ বছর বয়স থেকে রিয়াকে তিনি চেনেন। প্রাণবন্ত একটি মেয়ে। অথচ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়ার সঙ্গে এমন ব্যবহার করা হচ্ছে যেন অভিনেতার মৃত্যুর পিছনে ওঁরই হাত রয়েছে! রিয়া চক্রবর্তীর হয়ে এবার এভাবেই মুখ খুললেন শিবানী দান্ডেকর। নিজের সোশ্যাল সাইটে রিয়া চক্রবর্তীর হয়ে মুখ খুললেন ফারহান আখতারের বান্ধবী।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নিজের পোস্টে শিবানী দাবি করেন, রিয়া যেভাবে সুশান্ত সিং রাজপুতের পাশে দাঁড়িয়েছেন, তাঁকে সঙ্গ দিয়েছেন, সেটাই অভিনেত্রীর জীবনের সবচেয়ে বড় ভুল হয়ে গিয়েছে। তবে যে যাই বলুন না কেন, তিনি সব সময় রিয়ার পাশে থাকবেন, রিয়াকে সমর্থন করবেন বলেও স্পষ্ট জানান শিবানী।

আরও পড়ুন : সুশান্তের বাবার অনুমতি ছাড়া ছবি নয়, লেখা যাবে না বই, স্পষ্ট জানালেন আইনজীবী

রিয়া চক্রবর্তীর হয়ে শিবানী দান্ডেকর মুখ খোলার পরই এগিয়ে আসেন একের পর এক সেলেব। অমৃতা অরোরা থেকে শুরু করে হর্ষবর্ধন কাপুর, সুজান খান-সহ একাধিক সেলেব রিয়ার সমর্থনে এগিয়ে আসেন। তদন্ত শেষ হওয়ার আগে কেন রিয়াকে দোষী সাব্যস্ত করার চেষ্টা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলার পর শিবানীকে সমর্থন করেন বি টাউনের একাধিক সেলেব।

প্রসঙ্গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক সপ্তাহ পর রিয়া চক্রবর্তীকে বাড়ি থেকে বের হতে দেখা যায়। এমনকী, বাড়ি থেকে বেরিয়ে শিবানী দান্ডেকরের সঙ্গে দেখা যায় রিয়াকে। সুশান্তের মৃত্যুর পর রিয়া কেন হঠাত করে ফারহান আখতারদের বাড়িতে গেলেন শিবানী দান্ডেকরের সঙ্গে, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত। যদিও বিষয়টি নিয়ে কঙ্গনা মুখ খোলার পর এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি শিবানী দান্ডেকরকে।

.