নিজস্ব প্রতিবেদন :  এ যেন রূপকথা ! মরুভূমির উপর দিয়ে উড়ে চলেছে এয়ার বেলুন। তাতে চড়িয়ে আপনার প্রিয় মানুষটি যদি আপনাকে কিছুটা অবাক করে আঙুলে আংটি পরিয়ে প্রেম নিবেদন করেন, তাহলে কেমন লাগবে? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক্ষেত্রে অনুভূতিটা বোধহয় ঠিক ব্যক্ত করা যায় না। বিগ বস-১১ বিজেতা হিনা খানের ক্ষেত্রে এমনটাই ঘটেছে। অরবের মুরুভূমির উপর দিয়ে এয়ার বেলুনে চড়ে উড়তে উড়তে বাগদান সেরে ফেলেছেন তিনি। পাত্র রকি জয়সওয়াল। 


সূত্র বলছে, রকির এই পরিকল্পনার কথা জানা ছিল না হিনার। দুবাইতে তিনি গিয়েছিলেন ফ্যাশান উইকে যোগ দিতে। সকালে প্রাতঃরাস সারার পর প্রেমিক রকি জয়সওয়ালের সঙ্গে সকালে ঘুরতে বেরিয়েছিলেন হিনা। তিনি অ্যাডভেঞ্চার পছন্দ করেন। তাই হিনাকে খুশি করতেই এয়ার বেলুনে চড়ান রকি। আর সেখানেই হিনার আঙুলে আংটি পরিয়ে দেন রকি। যেটা এক্কেবারেই ধারণা করতে পারেননি হিনা। রকির এই সারপ্রাইজে আনন্দে কেঁদে ফেলেন হিনা। 


আরও পড়ুন- 'বাগি ২'কে তোয়াক্কাই করল না রানির 'হিচকি'


প্রসঙ্গত বহুদিন ধরে অভিনেতা রকি জয়সওয়ালের সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করছিলেন হিনা। খুব শীঘ্রই নাকি তাঁরা গাঁটছড়াও বাঁধবেন বলে শোনা যাচ্ছে। খুব শীঘ্রই তাঁরা তাঁদের এই সম্পর্কের কথা অফিসিয়ালি জানাবেন বলে জানা গিয়েছে। ২৪ঘণ্টার তরফে হিনা ও রকির জন্য রইল অনেক শুভেচ্ছা।



আরও পড়ুন- প্রসেনজিত্‍-ঋতুপর্ণার সম্পর্কের 'দৃষ্টিকোণ' বদল