নিজস্ব প্রতিবেদন: ​'সারাদিন ধরে আমার একটাই কাজ, সেটা হল দেশের সেবা করা। দেশের হয়ে সব সময় সুর চড়াব। দেশকে সমর্থন করে গলা ফাটাব কিন্তু খালিস্তানিদের শান্তিতে থাকতে দেব না।' খালিস্তানিরা যাতে নিজেদের কাজ ঠিকভাবে করতে না পরেন, সেই ব্যবস্থা তিনি করবেন। কৃষক আন্দোলন নিয়ে এভাবেই দিলজিৎ দোসাঞ্জের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাউত (kangana Ranaut)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কৃষক আন্দোলনকে সমর্থন করে মঙ্গলবার রিহানা (Rihanna) যখনই টুইট করেন, তা ভাইরাল হয়ে যায়। রিহানার টুইট প্রকাশ্যে আসার পর তাঁকে সমর্থন করেন দিলজিৎ (Diljit Dosanjh)। কৃষকদের পাশে দাঁড়ানোয় রিহানাকে নিয়ে গান গাইতে শোনা যায় 'উড়তা পঞ্জাব' অভিনেতাকে। ওই ঘটনার পরপরই দিলজিৎ-এর বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। 


আরও পড়ুন : কৃষকদের সমর্থনে রিহানার ট্যুইট, পপ তারকাকে নিয়ে গান গাইলেন দিলজিৎ





তিনি বলেন, দিলজিৎ এবার স্বীকার করুন যে তিনি নিজে একজন 'খালিস্তানি'। এই দেশ ভারতীয়দের, খালিস্তানিদের নয়। দিলজিৎরা যতই চেষ্টা করুন না কেন, ভারতবর্ষকে কিছুতেই ভাঙতে পারবেন না বলে মন্তব্য করেন কঙ্গনা। শুধু তাই নয়, এত কথা না বলে, দিলজিৎ স্বীকার করে নিন যে তিনি খালিস্তানি। এত কথা ঘুরিয়ে ফিরিয়ে বলার কিছু হয়নি। দিলজিৎ যদি নিজেকে খালিস্তানি বলে স্বীকার করে নেন, তাহলে আর এত আলোচনার কোনও প্রয়োজন নেই। সব আলোচনা এখানেই শেষ হয়ে যাবে বলে মন্তব্য করেন বলিউড অভিনেত্রী। 


আরও পড়ুন : Read More