Amitabh Bachchan | T20 World Cup 2024: ক্রিকেটপাগল বিগ-বি, তবুও দেখেলেন না বিশ্বকাপ ফাইনাল! জানেন কারণ কী?

Amitabh Bachchan didn not watch T20 World Cup: কেন অমিতাভ বচ্চন দেখলেন না বিশ্বকাপ ফাইনাল? কারণ জানেন না অনেকেই  

Updated By: Jun 30, 2024, 04:12 PM IST
 Amitabh Bachchan | T20 World Cup 2024: ক্রিকেটপাগল বিগ-বি, তবুও দেখেলেন না বিশ্বকাপ ফাইনাল! জানেন কারণ কী?
অমিতাভ বচ্চন দেখেননি বিশ্বকাপ ফাইনাল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) অন্য়তম বড় ফ্য়ানের নাম অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এই নিয়ে কোনও সন্দেহ নেই। খেলাধুলো বিষয়টিই তাঁর বড্ড পছন্দের। বলিউড শাহেনশার সোশ্য়াল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। টিম ইন্ডিয়া মাঠে নামলে তাঁর চোখ খেলাতেই থাকে। অথচ অমিতাভ বিশ্বকাপ ফাইনালই (T20 World Cup 2024) দেখলেন না। ঠিকই পড়লেন। এই কথা খোদ বচ্চনই জানালেন তাঁর ব্লগে। রোহিত শর্মাদের (Rohit Sharma) ফাইনাল না দেখার কারণ শুনলে আপনি চমকে যাবেন।

আরও পড়ুন: বিশ্বজয়ের আনন্দে এ কী খেলেন রোহিত? ভিডিয়ো দেখলে থ হয়ে যাবেন!

বচ্চন তাঁর ব্লগে লিখেছেন, 'উত্তেজনা, আবেগ এবং আশঙ্কার অতীত। যদিও আমি টিভি দেখিনি। আমি দেখলেই আমরা হেরে যাই! শুধু টিমের চোখের জলের সঙ্গে আমার চোখের জল মিশে গিয়েছে।' ১৯ নভেম্বর ২০২৩ থেকে ২৯ জুন ২০২৪। ঠিক সাত মাসের মধ্য়ে চিত্রটা পুরোপুরি বদলে গেল। পঞ্চাশ ওভারের বিশ্বকাপের ফাইনালে উঠেও হারতে হয়েছিল ভারতকে। তবে এবার ক্রিকেট বিধাতা নিষ্ঠুর হলেন না, কুড়ি ওভারের বিশ্বকাপে তিনি নাম লিখে দিলেন টিম ইন্ডিয়ারই। দক্ষিণ আফ্রিকার ঘাড়ে 'চোকার্স' তকমা চাপিয়েই চ্যাম্পিয়ন রোহিত শর্মার  ভারত। ১৪০ কোটি ভারতবাসীর আজ হাসছে...কাঁদছে। 

২০১৩ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চ্য়াম্পিয়ন্স ট্রফি জিতেছিল ভারত। ১১ বছর পর এল ভারতের আইসিসি! বিগত ৫টি আইসিসি ট্রফির ফাইনালে উঠেও বৈতরণী পার করতে পারেনি ভারত। তবে এবার ইতিহাস। ২০০৭ সালের পর ফের ভারত টি-২০ বিশ্বকাপ চ্য়াম্পিয়ন। সাত রানে রুদ্ধশ্বাস বিশ্বকাপ ফাইনাল জিতে ভারত প্রমাণ করে দিল যে, এই কাপ ছিল তাঁদেরই। কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের ভারতীয় দলের সঙ্গে পথচলাও শেষ। রোহিতরা কী অসাধারণ ফেয়ারওয়েলটাই না দিলেন তাঁকে!

আরও পড়ুন: ভিনির 'ভিসি, ভিডি'! নেইমারকে নকল রিয়াল তারকার, চলে এল আইডলের বার্তা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

 

.