Debina Bonnerjee-Gurmeet Choudhary, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ফের মা হলেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, সকালে দেবিনা ও গুরমিতের পরিবারে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান। সোশ্য়াল মিডিয়া পোস্টে তারকা দম্পতি জানিয়েছেন, লিয়ানার বোন এসেছে। জানা যাচ্ছে, দেবিনা ও গুরমিতের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে নির্ধারিত সময়ের (প্রি ম্যাচিউর বেবি) আগেই। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সি-সেকশনের মাধ্যমে দেবিনা দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিনেতা গুরমিত চৌধুরী সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আমাদের মেয়েকে এই পৃথিবীতে স্বাগত। আবারও বাবা-মা হওয়ার কারণে আমরা ভীষণই খুশি। সন্তান জন্মের সময় নিয়ে আমরা গোপনীয়তা বজায় রেখেছিলাম, কারণ, আমাদের এই সন্তান সময়ের আগেই পৃথিবীতে এসে গিয়েছে। আপনারা আমাদের এভাবেই ভালোবাসা আর আশীর্বাদ দিতে থাকুন।'


আরও পড়ুন-মিমের সঙ্গে স্বামীর রাতভর প্রেমালাপ! রেগে আগুন পরীমণি...



সোশ্যাল মিডিয়ায় গুরমিত দ্বিতীয়বার বাবা হওয়ার খবর শেয়ার করার সঙ্গে সঙ্গেই ইন্ডাস্ট্রির বন্ধুরা তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন। ভারতী সিং লেখেন, 'ইয়াহু...শুভেচ্ছা, বেবি গার্ল, আমারও চাই'। সোনু সুদ, মাহি ভিজ থেকে পূজা বন্দ্যোপাধ্যায় অনেকেই দেবিনা-গুরমিতকে শুভেচ্ছা জানিয়েছেন।


আরও পড়ুন-নিজেকে নিজেই বিয়ে করেছিলেন, এবার অন্তঃসত্ত্বা অভিনেত্রী কণিষ্কা!




এর আগে দেবিনা জানিয়েছিলেন, তাঁদের প্রথম সন্তান এসেছিল IVF-এর মাধ্যমে। তবে দ্বিতীয় সন্তান স্বাভাবিক ভাবেই তাঁর গর্ভে এসেছে। তবে প্রথমবার সন্তান জন্ম দেওয়ার কিছুদিনের মধ্যেই ফের অন্তঃসত্ত্বা হওয়ার কারণে বেশকিছু শারীরিক সমস্যায় ভুগছিলেন দেবিনা, যার মধ্যে গেস্টেশনাল ডায়াবেটিস, ব্লাড প্রেসার, কোলেস্টেরল সবই বেড়ে গিয়েছিল। আর সেকারণেই দেবিনার দ্বিতীয় সন্তান গর্ভের মধ্যে দ্রুত বেড়ে গিয়েছিল, আর দেবিনা তাই আগেই জানিয়েছিলেন, তিনি দ্বিতীয়বার মা হতে সি-সেকশনের জন্য মানসিকভাবে তৈরি। আর শুক্রবার সি-সেকশনের মাধ্যমেই মাত্র ৭ মাসে দেবিনা-গুরমিতের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)