নিজস্ব প্রতিবেদন : চিন (China) থেকে এসেছে এই ভাইরাস। এখনও তো কেউ কাশলেও ভয় পাচ্ছে মানুষ। ফলে ঘরের মধ্যেই নিজেকে বন্ধ করে রাখছেন সবাই। ব্যবসা যেমন লাটে উঠছে, তেমনি বন্ধ পড়ুয়াদের সব পড়াশোনাও। আর কতদিন এইবাবে চলবে! মানুষ ভয় পেয়ে চলবে করোনাকে। এবার এভাবেই করোনা ভাইরাস নিয়ে গান বাঁধলেন এক যুবক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : টিকটক স্টার রিয়াজ আলিকে কষিয়ে চড় নেহা কক্করের, ভাইরাল ভিডিয়ো


শুধু তাই নয়, (Corona) করোনা নিয়ে ওই যুবকের গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন (Arbaaz Khan) আরবাজ খান। করোনা নিয়ে ওই যুবকের গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরপরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

 


যে ভিডিয়োতে দেখা যাচ্ছে, করোনা ভাইরাসের থাবা নিয়ে গান বেঁধে ফেলেছেন এক যুবক। যেখানে তিনি প্রশ্ন তুলতে শুরু করেছেন, আর কতদিন চলবে এই করোনা আতঙ্ক! ব্যবসা থেকে পড়াশোনা কিংবা বাইরে বেরনো, সবকিছু বন্ধ হয়ে গিয়েছে করোনার প্রভাবে। দেশের মানুষ ঘরের মধ্যে নিজেদেরকে বন্ধ করে রেখেছেন। শুধু তাই নয়, করোনার প্রভাবে মানুষ এবার ধর্মে ধর্মে ভেদাভেদ ভুলতে শুরু করেছেন। ধর্মের নাম করে য়াঁরা মানুষের মধ্যে ঘৃণা উগরে দিতেন, তাঁরা এবার কোথায় গেলেন বলেও প্রশ্ন তোলা হয় ওই ভিডিয়োতে। পাশাপাশি, এবার অন্তত ধর্মের নাম করে মানুষের সঙ্গে মানুষের বিভেদ বন্ধ করা হোক বলেও গানের মাধ্যমে বার্তা দেন ওই যুবক।