জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি দিদি নম্বর ওয়ানের(Didi No.1) মঞ্চে হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। কিছু সময়ের জন্য নয়, গোটা এপিসোড ধরেই ছিলেন তিনি। প্রায় আড়াই ঘণ্টা শ্যুটিং করেছেন তিনি। কিন্তু কবে সম্প্রচার হবে সেই বিশেষ পর্ব, তা জানতে আগ্রহী ছিলেন সকলেই। এবার সামনে এল সম্প্রচারের তারিখ। সোমবার চ্যানেল কর্তৃপক্ষ জানিয়ে দিল সম্প্রচারের দিন ও সময়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Pankaj Udhas Songs: 'চিঠ্ঠি আই হ্যায়' থেকে 'অউর আহিস্তা', পঙ্কজ উধাসের সেরা ১০...


সোমবার জি বাংলার তরফ থেকে প্রকাশিত হয়েছে এই বিশেষ পর্বের একটি প্রোমো। সেখানে শোনা যায়, শোয়ের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee) স্বাগত জানাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানান যে এই প্রথমবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হচ্ছেন বাংলার দিদি। এরপরেই মমতাকে একটি শাল পরিয়ে সম্বর্ধনা জানান রচনা। সেই শালে লেখা, দিদি নম্বর ওয়ান। কিন্তু সেই শাল মমতা পরিয়ে দেন রচনাকে। তিনি বলেন 'এটা তোমাকেই শোভা পায়। বাস্তবিক অর্থেই দিদি নম্বর ওয়ান'। 


প্রোমোতেই গানে গানে পা মেলাতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে জানা গেছে যে এই প্রতিযোগিতায় সরাসরি অংশগ্রহণ করেননি তিনি। তিনি অতিথি হিসাবেই হাজির ছিলেন। গত বুধবার নির্ধারিত সময়ে, দুপুর ১২টায় ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর জন্য এই সেট তৈরি করা হয়েছিল ডুমুরজলায়। মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়, সংগীতশিল্পী শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও সংগীতশিল্পী অরুন্ধতী হোম চৌধুরী। গান, আড্ডা, খেলায় জমজমাট ছিল শ্যুটিংপর্ব। 


আরও পড়ুন- Anupam Roy Wedding: বিরহে নেই, প্রেমে আছেন! মার্চেই ফের বিয়ের মণ্ডপে অনুপম, পাত্রী...


এদিন খেলায় সরাসরি অংশগ্রহণ না করলেও রচনা তাঁকে রুটি বেলার খেলায় রুটি বেলার অনুরোধ করেন। কিন্তু মমতা উল্টে রচনাকেই বলেন, রুটি বেলে দেখাতে। পরে অবশ্য তিনি নিজেও রুটি বেলে দেখান। এই পর্বে জেতেন সৌরভ ঘরণী ডোনা। তবে শুধু খেলাই নয়, সকলের অনুরোধে মঞ্চে একটি ছবি আঁকেন মুখ্যমন্ত্রী। তাঁর লেখা ও সুর করা একটি গান গেয়েছেন শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। 


বাংলার মহিলাদের উজ্জীবিত করাই ছিল এই শোয়ের উদ্দেশ্য। সূত্রের খবর, শৈশব থেকে বর্তমান সময় অবধি তাঁর অভিজ্ঞতার গল্প শুনিয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর জীবন সংগ্রামের গল্প থেকে রাজ্য সরকারের মহিলাদের উন্নয়নে আর কী কী ভাবনা রয়েছে, তাও শেয়ার করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তাঁর উপস্থিতিতে আনন্দিত গোটা টিম। তবে কবে টেলিভিশনে দেখা যাবে সেই বিশেষ পর্ব? অবশেষে জানা গেল দিনক্ষণ। আগামী রবিবার, ৩ মার্চ, রাত ৮টায় জি বাংলায় সম্প্রচারিত হয় দিদি নম্বর ওয়ানের এই বিশেষ পর্ব। 



প্রায় ১৫ বছর এই শো সঞ্চালনা করেন রচনা বন্দ্যোপাধ্যায়। অনেকদিন ধরেই তাঁর ইচ্ছে ছিল এই শোয়ে অতিথি হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে আনার। সম্প্রতি তিনি নবান্নে গিয়ে আমন্ত্রণ জানিয়ে আসেন মুখ্যমন্ত্রীকে। তাঁর আমন্ত্রনেই এদিন দিদি নম্বর ওয়ানের মঞ্চে হাজির হন তিনি। রচনা জানান যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তাঁর শোয়ের সুনাম পূর্ণতা পেল। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)