Anupam Roy Wedding: বিরহে নেই, প্রেমে আছেন! মার্চেই ফের বিয়ের মণ্ডপে অনুপম, পাত্রী...

Anupam-Prashmita Wedding: ফের বিয়ে করছেন অনুপম রায়। রেজিস্ট্রি করেই বিয়ে করতে চলেছেন গায়ক। এবার এক জনপ্রিয় গায়িকাকেই ঘরণী করছেন তিনি। অনুপম বলেন, ‘‘দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’’

Updated By: Feb 26, 2024, 03:31 PM IST
Anupam Roy Wedding: বিরহে নেই, প্রেমে আছেন! মার্চেই ফের বিয়ের মণ্ডপে অনুপম, পাত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সংগীত পরিচালক ও গায়ক অনুপম রায়(Anupam Roy)। পিয়া চক্রবর্তীর(Piya Chakraborty) সঙ্গে দীর্ঘ ৬ বছরের দাম্পত্যে ইতি টানেন তাঁরা দুজনেই। বিবাহ বিচ্ছেদ যে তাঁর কাছে বড় ধাক্কা ছিল সেকথাই স্বীকার করেছিলেন তিনি। তবে সেই ঘটনার দেড় বছরের মাথায় টলিউডে জোর গুঞ্জন শোনা যায় গায়িকা প্রশ্মিতা পালের(Prashmita Paul) প্রেমে পড়েছেন অনুপম রায়। এবার সেই প্রেমকেই স্বীকৃতি দিতে চলেছেন দুই সংগীতশিল্পী। 

আরও পড়ুন-Bollywood Actress: কোভিডে খুইয়েছেন সব, অ্যাকাউন্টে ২৫৭ টাকা, ২০২৩ সালে তাঁর ছবিই ব্লকবাস্টার...

শোনা যাচ্ছে মার্চেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনুপম ও প্রশ্মিতা। আগামী ২ মার্চ ফের বিয়ে করছেন জনপ্রিয় সংগীত পরিচালক। কয়েকমাস আগেই পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘর বাঁধেন অনুপমের প্রাক্তন পিয়া। সেই সময় অনেকেই অনুপমকে ট্র্যাজিক হিরো বলে দাগিয়ে দিয়েছিল নেটপাড়া। তবে এবার অনুপমের বিয়ের সিদ্ধান্তই জানান দিল যে তিনি বিরহে নয়, প্রেমেই আছেন।  

জানা যাচ্ছে যে আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করবেন অনুপম ও প্রশ্মিতা পাল। তবে এবার আর সামাজিক নিয়ম মেনে নয়, পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি করেই বিয়ে করবেন তিনি। অনুপম বলেন, ‘‘দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি।’’

আরও পড়ুন- Kenneth Mitchell Death: হলিউড নাড়িয়ে বিদায় স্টার ট্রেক-মার্ভেল খ্যাত অভিনেতার...

রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রশ্মিতা। তবে পরবর্তীকালে ‘শুধু তোমারই জন্য’, ‘কন্ঠ’, ‘পোস্ত’ সহ একাধিক ছবির জনপ্রিয় গান গেয়েছেন প্রশ্মিতা। প্রশ্মিতা অনুপমের সুরে গান গেয়েছেন। হাইওয়ে ছবিতে অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রশ্মিতা। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে। এছাড়াও দুজনেই বাংলা গানের জগতের পরিচিত নাম, তাই একে অপরের সঙ্গে বন্ধুত্ব হওয়া কোনও অস্বাভাবিক ঘটনা নয়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prashmita Paul (@prashmita)

অনুপমের মতোই প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসে আপাতত সিঙ্গল। তাই তাঁদের এই ঘনিষ্ঠতা দেখে ইন্ডাস্ট্রির অন্দরে জোর গুঞ্জন ছড়িয়েছিল যে সেই বন্ধু্ত্ব হয়তো এগিয়েছে সম্পর্কের দিকে। সম্প্রতি এই গুঞ্জনকে কিছুটা হলেও ইন্ধন দিয়েছিল অনুপম রায়ের জন্মদিনের অনুষ্ঠান। গায়কের জন্মদিনে তাঁর হাতেগোনা বন্ধুদের মধ্যে হাজির ছিলেন প্রশ্মিতাও। এবার সেই গুঞ্জনকেই সত্যি প্রমাণ করলেন গানের এই হিট জুটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.