নিজস্ব প্রতিবেদন : সানি লিওনের 'অনামিকা'র শ্যুটিং সেটে গুন্ডাদের উৎপাত। ঘটল ভয়ঙ্কর কাণ্ডকারখানা। পরিচালকের কাছে চাওয়া হল ৩৮ লক্ষ টাকা। গুন্ডাদের কাণ্ডকারখানায় আতঙ্কিত পরিচালক। কোনওরকমে ভ্যানিটি ভ্যানে ঢুকে বাঁচলেন অভিনেত্রী সানি লিওন। ঘটনার জেরে সেদিনের জন্য শ্যুটিং স্থগিত রাখতে হয়। এখানেই শেষ নয়, পরবর্তী সময়ে অন্যত্র শ্যুটিংয়ের অনুমতি নিতে হয় পরিচালককে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী ঘটেছে?


জানা যাচ্ছে, যাঁদের গুন্ডা বলা হচ্ছে, তাঁরা হলেন খ্যাতনামা অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলি মঘুল-এর দলবল। ওঁরা সবাই ফাইটার অ্যাসোসিয়েশনের সঙ্গে যুক্ত। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, হঠাৎ  শ্যুটিং সেটে এসে পরিচালক বিক্রম ভাটের কাছে ৩৮ লক্ষ টাকা দাবি করেন ওঁরা। এর আগে অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলি মঘুল, পরিচালক বিক্রম ভাটের সঙ্গে আগে ৮টি প্রোজেক্টে কাজ করেছিলেন।  তাঁর পারিশ্রমিক হিসাবেই এই টাকা চাওয়া হয় বলে খবর।


আরও পড়ুন-৩-এ পা, দুই ছেলের জন্মদিন পালন Sunny Leone-র



আরও পড়ুন-মানসিক অবসাদই কাল! আত্মহত্যা বছর ১৮র TikTok Star-র


ঘটনা প্রসঙ্গে পরিচালক বিক্রম ভাট জানান, ''আমি হতবাক হয়ে গিয়েছিলাম। ঠিক কী করা উচিত, বুঝতে পারছিলাম না। আমি প্রথম দেখি, সানি লিওন যেন নিরাপদে থাকেন। ওঁকে আমি ভ্যানিটি ভ্যানে তুলে দি। আমি আলি আব্বাসকে যে চেকগুলো দেবো, তার স্ন্যাপশটগুলি পাঠাতে বাধ্য করা হয়। এরপর ওই লোকজন চেক নিতে উদ্যত হয়। তবে এসব কাণ্ডর মধ্যেই দিনের আলো চলে যায় তাঁর আমি শ্যুট শেষ করতে পারিনি।''  বিক্রম ভাটের কথায়, তাঁর সঙ্গে আব্বাস আলি মঘুলের কোনও চুক্তি ছিল না। এধরনের হামলার জন্য ইতিমধ্যেই মঘুলকে আইনি চিঠি পাঠিয়েছেন বিক্রম ভাট।


এবিষয়ে আব্বাস আলি মঘুলের তরফে সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ হলে তিনি বলেন, ''যাইহোক ফাইটার অ্যাসোসিয়েশনের লোকজন সমস্যা মেটাতে পেরেছে।''