মানসিক অবসাদই কাল! আত্মহত্যা বছর ১৮র TikTok Star-র

মৃত্যুর আগে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে ড্যাজারিয়া লেখেন, 'এটা আমার শেষ পোস্ট।' 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 12, 2021, 02:50 PM IST
মানসিক অবসাদই কাল! আত্মহত্যা বছর ১৮র TikTok Star-র

নিজস্ব প্রতিবেদন :  ফের একটা খারাপ খবর। মাত্র ১৮তেই গলায় ফাঁদ দিয়ে আত্মহত্যা করলেন টিকটক তারকা ড্যাজারিয়া কুইন্ট নয়েস। 'ডি' নামেই পরিচিত তিনি। মৃত্যুর আগে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে ড্যাজারিয়া লেখেন, 'এটা আমার শেষ পোস্ট।' মানসিক অবসাদের কারণেই আত্মহত্যা বলে জানা যাচ্ছে।

 গত মঙ্গলবার মেয়ের মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন ড্যাজারিয়া-র বাবা রহিম আল্লা। লেখেন, ''আমার মেয়েকে এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। তবে দুর্ভাগ্যজনক ও আর আমাদের মধ্যে নেই।'' মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েন ড্যাজারিয়ার বাবা।

'গো ফান্ড মি' বলে একটি অ্যাকাউন্ট তৈরি করে ঠিক কী ঘটেছে তা বিস্তারিত জানান ড্যাজারিয়া-র বাবা। লেখেন, ''গত ৮ ফেব্রুয়ারি সকালে ড্যাজারিয়া আমাদের ছেড়ে চলে যায়। ওকে দেবদূতদের সঙ্গে উড়ে যাওয়ার জন্য ডাকা হয়েছিল। ও আমার ছোট্ট একজন বন্ধু ছিল। আমি ওঁকে কবর দেওয়ার জন্য প্রস্তুত ছিলাম না। ও খুব হাসিখুশি থাকত। আমি যখন বাড়ি ফিরতাম, তখন ও আমায় বাড়ির সামনের রাস্তায় থেকে দেখেই খুশি হয়ে যেত। আমার এখন বারবার মনে হচ্ছে ও যদি ওর মানসিক অবসাদ নিয়ে আমার সঙ্গে একবার কথা বলত। তাহলে হয়তবা কিছু কারা যেত। আমি তোমরা হাত আবারও ধরতে চাই। এখন আমি যখন বাড়ি ফিরত, তখন আমার জন্য অপেক্ষা করার আর কেউ থাকবে না। এখন আমাকে তোমার দেবদূতদের সঙ্গে উড়ে যেতে দিতেই হবে। শুধু জানবে বাবা তোমায় খুব ভালোবাসে।''

আরও পড়ুন-শ্যুটিং সেটেই আইবুড়ো ভাত খেলেন Rudrajit-Promita

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ড্যাজারিয়া 'ডি বিউটি আউটলেট' নামে নিজের একটি ব্র্যান্ড লঞ্চ করেছিলেন। যেখানে প্রসাধনী থেকে শুরু করে জামাকাপড়  বিক্রি শুরু করেন ড্যাজারিয়া। গত বছরের ৩১  ডিসেম্বর তিনি তাঁর নিজস্ব ব্র্যান্ড সম্পর্কে লিখেছিলেন, ''আমি গতকাল সবেমাত্র এটি খুলেছি। কিন্তু এই অল্প সময়ে যে পরিমান প্রোডাক্ট অর্ডার পেয়েছি। তা নিয়ে আমি সত্যিই খুশি।'' তিনি আরও বলেন, ''আমাকে এবং আমার এই ব্র্যান্ডকে সমর্থন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই''।

আরও পড়ুন-সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝে 'ডিকশনারি'র প্রিমিয়ারে Yash-র সঙ্গে Nusrat

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ড্যাজারিয়া কুইন্ট নয়েস-এর মৃত্যুর খবরে শোকাহত তাঁর অনুরাগীরা। তাঁর ইউটিউব চ্যানেলে কমেন্ট বক্সে বিভিন্ন কমেন্ট করেছেন। প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যের ব্যাটন রাগ-এর বাসিন্দা। জনপ্রিয় টিকটক ব্লগার ড্যাজারিয়া কুইন্ট নয়েসের অনুগামীর সংখ্যা ১,৪ মিলিয়ন। 

আরও পড়ুন-টলিউডে মাফিয়ারাজ চলছে, বোমা ফাটালেন Rudranil Ghosh