নিজস্ব প্রতিবেদন: সুপার ৩০-তে বিহারের এক অঙ্ক শিক্ষক। সেখান থেকে 'ওয়ার' ছবিতে গুপ্তচর। আর চেহারাতেও আমূল বদল। কীভাবে কয়েক মাসের মধ্যে বদলে ফেললেন নায়ক? ভক্তদের ভিডিয়ো শেয়ার করে নিজেই ফাঁস করলেন হৃতিক রোশন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুপার ৩০ ছবির মূল চরিত্র বিহারের অঙ্ক শিক্ষক আনন্দ কুমার। সেই চ্যালেঞ্জ নিয়েছিলেন হৃতিক রোশন। কিন্তু গ্রিক গড কীভাবে বিহারি নিম্নবিত্ত শিক্ষক হবেন? তা নিয়ে অনেকের মনেই দেখা দিয়েছিল প্রশ্ন। কিন্তু ওই চরিত্রের জন্য শুধু ভোজপুরী মেঠো ভাষার তালিম নেননি হৃতিক, বরং নিজের অতিপ্রিয় চেহারাও ভেঙে ফেলেছিলেন। নায়ক নিজেই জানিয়েছিলেন, তাঁর কোমর হয়ে গিয়েছিল ৩৮ ইঞ্চি।


সুপার ৩০ ছবির পর যশরাজ ব্যানারের ওয়ার হাতে নেন হৃতিক রোশন। কিন্তু ওয়ার তো একেবারে ভিন্নধর্মী চরিত্র। এখানে তো হৃতিককে লাগতে হবে সেই গ্রিক গড। সেই সুঠাম চেহারার নায়ককে দরকারকে। আর সঙ্গে রয়েছেন টাইগার শ্রফের মতো উঠতি তারকা। কিন্তু সেই চ্যালেঞ্জ গ্রহণ করে মাত্র কয়েক মাসে অসাধ্য সাধন করেছেন হৃতিক রোশন। ৩৮ থেকে কোমর কমিয়ে এনেছেন ৩০ ইঞ্চিতে। আর ওয়ার ছবিতে হৃতিকের লুক দেখে 'ফিদা' ভক্তরা। নারীকুল তো বটেই পুরুষ ভক্তরাও তাঁর সুঠাম চেহারায় কাত। কীভাবে ফের সুঠাম চেহারা ফিরে পেলেন হৃতিক? মুখে বলা যতটা সহজ, কাজে কিন্তু ততটা নয়। প্রচুর পরিশ্রম করতে হয়েছে নায়ককে। জিমে রীতিমতো নিজেকে নিঙড়ে দিয়েছেন গ্রিক। সেই ভিডিয়োই ভক্তদের সঙ্গে শেয়ার করলেন।   


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

Transformation film


A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on


ওয়ার ছবিটি মাত্র ৮ দিনে ব্যবসা করেছে ২২৮.৫৫ কোটি টাকা। ৩০০ কোটি টাকা পার করে দেবে বলে মনে করছেন ছবি বিশেষজ্ঞরা। এর আগে দঙ্গল ছবিতে ওজন বাড়িয়েছিলেন আমির খান। তারপর ওই একই ছবি কয়েক সেকেন্ডের দৃশ্যে এইট প্যাকস অ্যাবসেও দেখা গিয়েছিল তাঁকে। আমিরও নিজের চেহারা বদলের ভিডিয়ো তুলে রেখেছিলেন। 


আরও পড়ুন- নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন একতা কাপুর