close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন একতা কাপুর

 তবে বিয়ে নিয়ে কখনও কি কিছু ভেবেছেন একতা?

Updated: Oct 10, 2019, 09:01 PM IST
নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন একতা কাপুর

নিজস্ব প্রতিবেদন: বয়স ৪৪ বছর। তবে এখনও পর্যন্ত অবিবাহিত জীবনই কাটাচ্ছে জীতেন্দ্র কন্যা একতা কাপুর। একা হাতেই চালাচ্ছেন নিজের প্রযোজনা সংস্থা 'বালাজী টেলিফিল্মস'। প্রযোজক হিসাবে তিনি যে ভীষণই সফল তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। তবে বিয়ে নিয়ে কখনও কি কিছু ভেবেছেন একতা?

সম্প্রতি নিজের বিয়ে নিয়েই মুখ খুলেছেন একতা কাপুর। বৃহস্পতিবার জীতেন্দ্র কন্যা হাজির হয়েছিলেন নিজের প্রযোজনা সংস্থার আগামী ছবি 'ফিতরত'-এর ট্রেলার লঞ্চে। সেখানেই একতা নিজেই নিজের বিয়ে নিয়ে মুখ খোলেন। একতা বলেন, '' এখনও আমার লোকজন প্রায়ই প্রশ্ন করেন, আমি কবে বিয়ে করব? নিজের জীবন গুজিয়ে তুলব? আমি বুঝতে পারি না, আমার জীবন গোছানোর জন্য আরও কতটা সফল আমায় হতে হবে। আমাকে বহুবার বলা হয়েছে, কেরিয়ার সামলাচ্ছো খুব ভালো, তবে নিজের খুশির জন্য এবার বিয়েটা করে ফেলো। তবে আমার মনে হয় আমি আমার জীবনে বেশ খুশি। আমার মনে হয়না একজন মানুষের আনন্দ, খুশি অন্য মানুষজন ঠিক করে দিতে পারে বলে। আমি যদি জীবনে কিছু করি, তার দায়িত্বও আমার, অন্য লোকজনের নয়। আমি আমার জীবনের আনন্দের রিমোর্ট কখনওই অন্যজনের হাতে দিতে চাই না।''

আরও পড়ুন-পর্দায় সাইনা নেহওয়াল হয়ে ওঠার জন্য এভাবেই কসরত করছেন পরিণীতি চোপড়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, বিয়ে না করলেও সম্প্রতি সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের মা হয়েছেন একতা কাপুর। ছেলের নাম রেখেছেন রবি। একা হাতেই ছেলেকে সুন্দরভাবে বড় করে তুলছেন একতা। তবে অবশ্য শুধু একতা কাপুরই নন, তাঁর ভাই তুষার কাপুরও (জীতেন্দ্রর ছেলে) বিয়ে করেননি। তিনিও সারোগেসির মাধ্যমে পুত্র সন্তানের বাবা হয়েছেন। নাম রেখেচেন লক্ষ্য। তিনিও 'সিঙ্গল ফাদার' হিসাবে দিব্যি দায়িত্ব সামলাচ্ছেন। 

আরও পড়ুন-তৃতীয় বারের জন্য বিয়েটা সেরে ফেললেন পরিচালক, কোরিওগ্রাফার রেমো ডি'সুজা, পাত্রী কে জানেন?