নিজস্ব প্রতিবেদন: গত জানুয়ারি থেকে শুরু হয়েছিল 'ডান্স ডান্স জুনিয়র সিজন টু'(Dance Dance Junior Season 2)। দেখতে দেখতে একেবারে গ্র্যান্ড ফিনালের দোরগোড়ায় এই রিয়ালিটি শো। শোয়ের বিচারক দেব(Dev), মনামি ঘোষ(Monami Ghosh) ও মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty) ছাড়াও গ্র্যান্ড ফিনালেতে অতিথি হিসাবে হাজির থাকছেন বলিউডের কিংবদন্তি ডান্সার হেলেন(Helen), কোরিওগ্রাফার রেমো ডিসুজা(Remo D'Souza) ও অভিনেত্রী সানি লিওনি(Sunny Leone)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ৭৫ তম স্বাধীনতা দিবসে গানের মধ্য দিয়ে ঐক্যের বার্তা বাংলার ৭৫জন শিল্পীর



ইতিমধ্যেই শ্যুট হয়ে গেছে গ্র্যান্ড ফিনালের এপিসোডটি। প্রোমোতে সামনে এসেছে দেব ও সানির পারফরম্যান্সের কিছু ঝলকও। অল্প ঝলকেই নজর কাড়ছে সানি আর দেবের রসায়ন। সম্প্রতি এক ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন এই শোয়ের দুই বিচারক দেব ও মনামি। দেবকে তাঁর ও সানির রসায়ন নিয়ে প্রশ্ন করা হলে তিনি জি২৪ ঘন্টা ডিজিটালকে জানান, সানির সঙ্গে তাঁর অভিজ্ঞতা খুবই ভালো। দেবের এই ভিডিও দেখে রুক্মিনী কী বলছেন জিগেস করাতে দেব বলেন, 'আসলে দুজনেই খুব প্রফেশনাল। আমরা সানি সম্পর্কে অনেকেই অনেক কিছু ভাবি কিন্তু আদতে সে খুবই ভদ্র এবং এতো বড় স্টার হওয়া সত্ত্বেও তাঁর কোনওরকম স্টারসুলভ খেয়ালিপনা নেই।' পাশাপাশি দেব বলেছেন, করোনার মাঝে এই শ্যুটিং ছিল তাঁর কাছে ভ্যাকসিনের মতো। দেবের সঙ্গে এব্যাপারে একমত মনামিও। এই জার্নির প্রতিটা দিনই আজীবন তাঁর স্মৃতির মণিকোঠায় থাকবে বলেও জানান অভিনেত্রী। আগামী ২২শে অগাস্ট সম্প্রচারিত হবে ডান্স ডান্স জুনিয়র সিজন টু-র গ্র্যান্ড ফিনালে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)