নিজস্ব প্রতিবেদন : ১০ জানুয়ারি ৪৭-এ পা দিলেন বলিউডের 'গ্রিক গড' হৃত্বিক রোশন। 'সুপার থার্টি'র পর আর কোনও ছবিতে দেখা যায়নি অভিনেতাকে। জন্মদিনে অনুরাগীদের উপহার হিসাবে নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন হৃত্বিক। রয়েছে আরও একটি চমক। সেটি কী? তা হৃত্বিকার আগামী ছবি 'ফাইটার'-এর টিজারে চোখ রাখলেই জানতে পারবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিদ্ধার্থ আনন্দ-এর 'ফাইটার' ছবিতে প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন। ফাইটার ছবির টিজার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন হৃত্বিক। লিখেছেন, ''মারফ্লিক্সের জন্য মমতা ও সিদ্ধার্থের প্রথম প্রযোজনা ফাইটার, তাতে অংশ নেওয়া আমার পক্ষে সম্মানের। এটা আমার কাছে আরও একটি কারণে স্পেশাল। কারণ, আমার এই পরিচালক বন্ধুর যাত্রা শুরু হয়েছিল একটি বিজ্ঞাপনের হাত ধরে। যার সাক্ষী ছিলাম আমি। ব্যাং ব্যাং এবং ওয়ার ছবির পরিচালনাও ও করেছে। এবার প্রযোজক হিসাবে ও পা রাখতে চলেছে। তাই আমি হৃদয়ের গভীর থেকেই উত্তেজনা অনুভব করছি। সিধ-কে ধন্যবাদ ওর এই যাত্রায় আমায় সামিল করার জন্য। এবার আকাশের দিকে তোমার যাত্রা শুরু হল।''


আরও  পড়ুন-ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটারে উত্তাপ বাড়ালেন Mouni Roy, ড্যামেজ কন্ট্রোলে NSE



প্রসঙ্গত, কিছুদিন আগেই ছিল দীপিকার জন্মদিন। সেদিন তাঁকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন হৃত্বিক। উত্তরে দিপ্পি লিখেছিলেন খুব শীঘ্রই আরও একটি সেলিব্রেশন হবে। খুব সম্ভবত, সেদিন এই ইঙ্গিতটাই দিতে চেয়েছিলেন অভিনেত্রী। রবিবার আবার ডাবল সেলিব্রেশনের কথা জানান দীপিকা। তাঁর টুইটে চুপ থাকতে বলেন হৃত্বিক। আর এরপরেই মুক্তি পায় 'ফাইটার' -এর টিজার। 





প্রসঙ্গত, দীপিকা-হৃত্বিকের 'ফাইটার' ছবিটি মুক্তি পাবে আগামী বছর (২০২২)। ইতিমধ্যেই তাঁদের একসঙ্গে দেখতে অপেক্ষার দিনগোনা শুরু হয়েছে অনুরাগীদের। 


আরও পড়ুন-সম্পর্কে চিড়! Instagram-এ একে অপরকে আনফলো করলেন Nusrat-Nikhil