সম্পর্কে চিড়! Instagram-এ একে অপরকে আনফলো করলেন Nusrat-Nikhil

আর তাতেই আরও জোরদার হয়েছে নুসরত-নিখিলের বিয়ে ভাঙার গুঞ্জন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 10, 2021, 08:25 PM IST
সম্পর্কে চিড়! Instagram-এ একে অপরকে আনফলো করলেন Nusrat-Nikhil

নিজস্ব প্রতিবেদন :  নুসরত জাহান-নিখিল জৈনের সুখের স্বর্গে ভাঙন ধরেছে। টলিপাড়ায় কানপাতলে বেশকিছুদিন ধরে শোনা যাচ্ছে এমন গুঞ্জন। এই জল্পনা আরও কিছুটা বাড়িয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি স্ক্রিনশট। যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে ইতিমধ্যেই আনফলো করে দিয়েছেন এই দম্পতি। আর তাতেই আরও জোরদার হয়েছে নুসরত-নিখিলের বিয়ে ভাঙার গুঞ্জন।

কিছুদিনআগেই সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ, অভিনেত্রীর রাজস্থান বেড়াতে যাওয়ার খবরে নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও যশ বা নুসরত কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে একে অপরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরত-যশের আজমেঢ় শরিফে যাওয়ার ছবি ও ভিডিয়ো। আর তাতেই ছড়ায় যশের সঙ্গে প্রেম, আর নিখিলের সঙ্গে নুসরতের বিয়ে ভাঙার খবর। আর এবার সোশ্যালে ছড়িয়ে পড়ল ইনস্টাগ্রামে নুসরত-নিখিলের একে অপরকে আনফলো করার স্ক্রিনশট।

আরও পড়ুন-Nusrat Jahan-র জন্মদিন পার্টিতে নেই নিখিল, হাজির যশ?

আরও পড়ুন-প্রেম করছেন Yash-Nusrat! টলিউডে জোর গুঞ্জন

এদিকে গত ৮ জানুয়ারি ছিল সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের জন্মদিন। শোনা যাচ্ছে, নুসরতের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না নিখিল। তবে বন্ধু যশ দাশগুপ্ত সেখানে উপস্থিত হয়েছিলেন। এমনকি নুসরত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন বন্ধু-বান্ধবদের পাঠানো শুভেচ্ছা বার্তা শেয়ার করলেও সেখানে ছিল না নিখিলের কোনও শুভেচ্ছাবার্তা। সূত্রের খবর, নুসরত নিখিলের আলিপুরের বাড়ি ছেড়ে বালিগঞ্জের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকা শুরু করেছেন। এই মুহূর্তে বাবা-মায়ের সঙ্গে থাকার কথা সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে মেনেও নিয়েছেন নুসরত। এমনকি রাজস্থান যাওয়ার কথাও স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তবে সাফ জানিয়েছেন নিখিলের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও কথাই বলতে চাননা। তাঁর ব্যক্তিগত জীবন একান্তই তাঁর। যশের কারণে নিখিলের সঙ্গে সম্পর্কে চিড় ধরার কথাও অস্বীকার করেছেন সাংসদ অভিনেত্রী। তাঁর কথায়, যশের সঙ্গে তিনি বিয়ের আগেও কাজ করেছেন, সম্পর্কে জড়ানোর থাকলে আগেই জড়াতে পারতেন।