নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম ‘বোল্ড’ অভিনেত্রী বলা হয় তাঁকে। যেমন কথা তেমনি তাঁর কাজ। সহ অভিনেতাকে চুম্বন হোক কিংবা কোনও সাহসী দৃশ্যে অভিনয়, সবকিছুতেই নিজের ইচ্ছের মালকিন তিনি। বুঝতেই পারছেন, সুরভিন চাওলার কথা বলা হচ্ছে। যিনি ‘পার্চড’-এ অভিনয় করে সবার নজরে এসে পড়েছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কেটে গেল ১০ বছর, এবার ফের সলমনের সঙ্গে 'রোম্যান্স' করবেন প্রিয়াঙ্কা


সম্প্রতি বিয়ে করেন সুরভিন। জানা যায়, আগে থেকেই নাকি বিবাহিত ছিলেন তিনি। বেশ কয়েক বছর আগেই বিয়ে সেরে নিয়েছিলেন তিনি। কিন্তু, ব্যক্তিগত কারণে বিষয়টি বেশ কিছুদিন প্রকাশ্যে আনেননি বলে জানান সুরভিন। অভিনেত্রীর বিয়ের খবর সামনে আসতেই জোর জল্পনা শুরু হয়। এরপরই সুরভিন বলেন, তিনি বিয়ে করেছেন বলে কি তাঁর অভিনয় ক্ষমতা কমে গিয়েছে?


আরও পড়ুন : চোখের মায়াজালে ঝড়, ফের ভাইরাল প্রিয়া প্রকাশ


এরপরই সুরভিন আরও বলেন, ‘সিনেমার প্রয়োজনে আমি আমার সহ অভিনেতাকে চুম্বনও করতে পারি, নুড-ও হতে পারি। তার জন্য আমার স্বামী আমায় কিছু বলবেন না।’ শুধু তাই নয়, সিনেমার প্রয়োজনে তিনি যে কোনও ধরনের সাহসী দৃশ্যে অভিনয় করলে তাঁর স্বামী কিছু বলবেন না কারণ তাঁদের সম্পর্কের ভিত এতটাই শক্ত। পাশাপাশি কাজ নিয়ে তাঁর স্বামী কখনও তাঁকে বাধা দেন না। এভাবেই তাঁদের জীবন চলছে বলেও মন্তব্য করেন সুরভিন চাওলা।