নিজস্ব প্রতিবেদন: দেশে একের পর এক বিস্ফোরণ, অথচ বিস্ফোরণের পিছনে কার হাত রয়েছে তা কোনওভবেই গোয়েন্দা দফতরের পক্ষে জানা সম্ভব হচ্ছে না। নাম জানা না থাকায় মোস্ট ওয়ান্টেড এই ক্রিমিনালকে 'ভারতের ওসামা' হিসাবে চিহ্নিত করছেন গোয়েন্দা আধিকারিকরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার ভারতের ওসামাকে ধরতেই এবার বেপরোয়া গোয়েন্দা আধিকারিক প্রভাত কাপুর। বিনা কোনও হাতিয়ার, পুলিসের সাপোর্ট ছাড়াই নাকি পর্দার আড়ালে থাকা এই অজানা, অচেনা অপরাধীকে ধরতে চান প্রভাত ঠাকুর। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে একথা জানিয়েই নিজের মিশনে বেরিয়ে পড়ে প্রভাত ঠাকুর ও তাঁর টিম, শুরু হয় তল্লাশী। মাত্র ৪ দিনের মধ্যে কীভাবে কোনও সাহায্য ছাড়া এমন অপরাধীকে ধরা সম্ভব? তা জানতে হয়ে দেখতে হবে রাজকুমার গুপ্তা পরিচালিত ছবি ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড।  এই ছবিতে গোয়েন্দা আধিকারিক প্রভাত কাপুরের ভূমিকায় দেখা যাচ্ছে অর্জুন কাপুরকে। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে 'ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড'-এর ট্রেলার।


আরও পড়ুন-বিন্যাস শিল্পে বাঙালিকে নতুন ধারার সন্ধান দিয়েছিলেন সত্যজিৎ রায়, দেখুন অজানা সত্যজিৎকে



এই ছবির পরিচালক রাজকুমার গুপ্তা এর আগে 'রেড' ছবির পরিচালনা করেছিলেন। জানা যাচ্ছে, গত তিন বছর ধরে টানা গবেষণা চালানোর পরই তৈরি হয়েছে এই ছবি। এই ছবিতে অর্জুন কাপুর ছাড়াও রয়েছেন রাজেশ শর্মা, প্রশান্ত আলেকজান্ডার, গৌরম মিশ্রা, আসিফ খান, শান্তিলাল মুখোপাধ্যায়, সৌমিক বিশ্বাস, বজরংবলী সিং, প্রবীণ সিং সিসোদিয়া সহ অন্যান্যরা। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৯ মে। 


আরও পড়ুন-স্কাইডাইভিংয়ের নেশায় বুঁদ, মার্কিন মুলুকে গিয়ে পাহাড় থেকে ঝাঁপ দিলেন গায়িকা মোনালি, দেখুন কী ঘটল...