মার্কিন মুলুকে গিয়ে স্কাইডাইভিংয়ের নেশায় বুঁদ গায়িকা মোনালি

৫০ মিটার উপর নিচে ঝাঁপ দিতে দেখা গেছে গায়িকাকে। যা দেখলে পিলে চমকে যাবে বৈকি...

Updated By: May 2, 2019, 05:17 PM IST
মার্কিন মুলুকে গিয়ে স্কাইডাইভিংয়ের নেশায় বুঁদ গায়িকা মোনালি

নিজস্ব প্রতিবেদন: স্কাইডাইভিং করেছেন কখনও? কী শুনেই পিলে চমকে গেল নাকি? সম্প্রতি স্কাইডাইভিংয়ের নেশা মেতেছেন গায়িকা মোনালি ঠাকুর। ৫০ মিটার উপর থেকে ঝাঁপ দিতে দেখা গেছে গায়িকাকে। যা দেখলে পিলে চমকে যাবে বৈকি...

মোনালির সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট থেকে জানা যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের ভারমন্টের স্ট্রাটন মাউন্টেন সংলগ্ন এলাকায় তিনি বেড়াতে গিয়েছিলেন, যেখানে গিয়ে তিনি এই স্কাইডাইভিংয়ের আনন্দ উপভোগ করেন। এটা করতে গিয়ে মোনালি ঠাকুরও যে বেশ ভয় পেয়ে গিয়েছিলেন তা তাঁকে দেখেই বোঝা যাচ্ছে। 

আরও পড়ুন-এই জার্মান ব্যবসায়ীর সঙ্গেই প্রেম করছেন গায়িকা মোনালি ঠাকুর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য বিভিন্ন ব্যক্তিগত ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় মোনালিকে। তাঁর ইনস্টাগ্রাম থেকেই জানা যাচ্ছে এই মুহূর্তে তিনি ক্যালিফোর্নিয়ার স্যান্ডিয়াগো শহরে রয়েছেন।

আরও পড়ুন-বিন্যাস শিল্পে বাঙালিকে নতুন ধারার সন্ধান দিয়েছিলেন সত্যজিৎ রায়, দেখুন অজানা সত্যজিৎকে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

কিছুদিন আগে প্রেমিক মাইক রিচারের সঙ্গে সময় সময় কাটানোর ভিডিয়ো পোস্ট করতেও দেখা যায় মোনালিকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, গানের জগতে সবসময়ই নিজের গানের জন্য চর্চায় থেকেছেন মোনালি। লুটেরা ছবিতে 'সাওয়ার লু' গানের জন্য জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। পাশাপাশি অভিনয়ের ক্ষেত্রেও প্রতিভার ছাপ রেখেছেন তিনি। ছেলেবেলায় 'আলোকিত এক বিন্দু' ধারাবাহিকে ইন্দুবালার চরিত্রে দেখা গিয়েছিল মোনালি। এছাড়াও রাজা সেনের ছবি 'কৃষ্ণকান্তের উইল' ছবিতে ভ্রমর চরিত্রে দেখা যায় তাঁকে। ২০১৪ সালে নাগেশ কুকুনুর-এর লক্ষ্মী ছবিতেও দেখা যায় তাঁকে। এই মুহূর্তে Zee বাংলা সা রে গা মা পা-র বিচারকের ভূমিকাতেও দেখা যাচ্ছে মোনালিকে।

আরও পড়ুন-‘অপু হতে চাই’

.