নিজস্ব প্রতিবেদন : সালটা ২০১৯, লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)-র বিখ্যাত 'এক পেয়ার কা নাগমা হ্যায়' গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল (Ranu Mondal), চর্চায় উঠে এসেছিলেন। আর এবার তিনি ভাইরাল, ইওহানি ডি'সিলভা (Yohani D'Silva)র মানিকে মাগে হিতে (Manike Mage Hithe) গেয়ে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইউটিউবে উঠে আসা ভিডিয়োতে রানু মণ্ডল(Ranu Mondal)কে দেখা যাচ্ছে লাল টি-শার্টে। যেখানে ইওহানি ডি'সিলভা (Yohani D'Silva)র সংহলী গান 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) -র উচ্চারণ নকল করে দিব্যি হাসতে হাসতে গান গাইছেন তিনি। যিনি ভিডিয়ো বানাচ্ছিলেন, সেই ইউটিউবারও শেষে প্রশংসা না করে পারলেন না, বললেন 'অসাধারণ, অসাধারণ'। শুনে হেসে ফেললেন রানু। ইতিমধ্যেই এই ভিডি ৭৫ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। লাইক করেছেন ২.৪ হাজার মানুষ। অনেকেই কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।



২০১৯সালে রাণাঘাট স্টেশনে প্রথম রানু মণ্ডলের খোঁজ মেলে। এক ইঞ্জিনিয়র রানুর গানও  'এক পেয়ার কা নাগমা হ্যায়' গানটি ভিডিয়ো করে ফেসবুকে পোস্ট করেছিলেন। সেই ভিডিয়ো ভাইরাল হতেই চর্চায় উঠে আসেন রানু।



এরপর মুম্বইয়ের এক গানের অনুষ্ঠানে ডেকে পাঠানো হয় তাঁকে। গান শুনে, সুরকার, হিমেশ রেশমিয়া রানুকে দিয়ে 'হ্যারি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে 'তেরি মেরি কাহানি' গানটি গাওয়ান। যা নিয়ে বেশ চর্চা চলে।