নিজস্ব প্রতিবেদন : টানা এক বছর পর অবশেষে গত মঙ্গলবার দেশে ফিরেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। মুম্বই বিমানবন্দরে পৌঁছতেই বাবা অনিল কাপুরকে (Anil Kapoor) দেখে আবেগে কেঁদে ফেলেন সোনম। সেই ভিডিয়ো ও ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর তা দেখেই নেটিজেনদের অনুমান, সোনম কাপুর অন্তঃসত্ত্বা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইনস্টাগ্রামে সোনম কাপুরের (Sonam Kapoor) ওই ভিডিয়ো দেখেই একাধিক নেটিজেন তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন। একজন লেখেন, ''আমার মনে হয় সোনম মা হতে চলেছেন।'' আরও একজন লেখেন, ''সোনম যে অন্তঃসত্ত্বা তা দেখেই বেশ বোঝা যাচ্ছে।'' এমনই আরও কিছু মন্তব্য উঠে আসতে শুরু করে।


আরও পড়ুন-Srijato-র 'মানবজমিন'-এ Parambrata ও Priyanka




 মুম্বই ফেরার দিন নীল স্কার্টের উপর গাঢ় নীল রঙের একটু বড় সাইজের জ্যাকেট পরেছিলেন সোনম। খুব সম্ভবত সেকারণেও অভিনেত্রীকে অন্তঃসত্ত্বা বলে নেটিজেনদের মনে হয়ে থাকতে পারে। তবে সোনম কাপুর(Sonam Kapoor)  সত্যিই অন্তঃসত্ত্বা কিনা, তার উত্তর এখনও মেলেনি। প্রসঙ্গত, এই মুহূর্তে 'ব্লাইন্ড' ছবির শ্যুট করছেন সোনম। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)