Srijato-র 'মানবজমিন'-এ Parambrata ও Priyanka

 অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে।   

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 16, 2021, 02:11 PM IST
Srijato-র 'মানবজমিন'-এ Parambrata ও Priyanka

নিজস্ব প্রতিবেদন : লেখক শ্রীজাত (Srijato) এবার পরিচালক হিসাবে ডেবিউ করছেন, এখবর এখন বেশ পুরনো। শ্রীজাত-র প্রথম ছবির কথা সামনে আসার পর থেকেই তা নিয়ে একের পর এক চমক সামনে আসছে। এবার জানা যাচ্ছে, শ্রীজাত-র ছবিতে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) এবং পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। এছাড়াও ছবিতে অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে।   

এই মুহূর্তে একাধিক হিন্দি ও বাংলা ছবির কাজে ব্যস্ত পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। তারপরেও শ্রীজাত-র কাছ থেকে প্রস্তাব পেয়ে তিনি এককথাতেই রাজি হয়ে গিয়েছেন। তাঁর ছবিতে পরমব্রতর অভিনয় করা নিয়ে সরাসারি কোনও কথা না লিখলেও শুক্রবার পরমব্রতর সঙ্গে সেলফি পোস্ট করে কবি লিখেছেন, 'পরমপ্রাপ্তি' । আর ওই ছবি তুলে দিয়েছেন খোদ প্রযোজক রানা সরকার। শ্রীজাতর ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

আরও পড়ুন-T-Series-র কর্ণধার Bhushan Kumar-র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, দায়ের হল FIR

এর আগে ছবি পরিচালনা প্রসঙ্গে কবি শ্রীজাত Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছিলেন, ''ছবি পরিচালনা করার বহুদিনের ইচ্ছে বহুদিনের। লেখালেখির ব্যস্ততার মধ্যে তা হয়ে উঠছিল না। এবার সময় পেয়েছি। আমার আইডিয়া প্রযোজকের পছন্দ হয়েছে তাই একটি সাদামাটা মধ্যবিত্ত মানুষের গল্প পর্দায় তুলে ধরার ইচ্ছে আছে। সঙ্গে এই ছবিতে মজাও থাকবে। মানবজমিন ছবির চিত্রনাট্য লেখা শেষ পর্যায় রয়েছে ''। 

তাঁর ছবিতে সৃজিতের অভিনয় করা প্রসঙ্গে শ্রীজত জানিয়েছিলেন, ''চিত্রনাট্য লিখতে লিখতে যাচ্ছি। এই চরিত্রটা লেখার সময় সৃজিতের (Srijit Mukherji) কথা মনে হয়েছে। ওঁকে ফোন করাতেই এককথায় সম্মতি জানিয়েছে। ওকে হিরোর মতোই দেখতে তাই লুক বদল করব না। পর্দায় দেখলে বোঝা যাবে, এই চরিত্রটি ওঁর মতো আর কেউ ক্যারি করতে পারবে না।''

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.