নিজস্ব প্রতিবেদন : ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শুরু করেছেন রণবীর কাপুর। ‘সঞ্জু’-র ধামাকাদার সাফল্যের পর এবার পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমার শুটিংয়ে ব্যস্ত রণবীর কাপুর। সিনেমার শুটিং চলাকালীনই গোটা ‘ব্রহ্মাস্ত্র’ টিম এবং মা নিতু কাপুরকে নিয়ে ‘লাঞ্চ ডেটে’ যান রণবীর কাপুর। যেখানে নিতু কাপুরের পাশে আলিয়া ভাটের ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠে বলিউড। সেই সঙ্গে আলিয়া এবং রণবীরের বিয়ে নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদার সঙ্গে 'প্রেম' করছেন সঞ্জয় দত্ত?


আলিয়া এবং রণবীরের সম্পর্ক এবং তাঁদের বিয়ে নিয়ে ঋষি কাপুর বলেন, ওদের সম্পর্ক নিয়ে সবাই সবকিছু জেনে গিয়েছে। এ বিষয়ে নতুন করে তিনি আর কোনও মন্তব্য করতে চান না। পাশাপাশি ঋষি কাপুর আরও বলেন, এটাই রণবীরের বিয়ের উপযুক্ত সময়। রণবীর এখন বিয়ে করলে, তবেই তিনি নাতি, নাতনিদের নিয়ে খেলার সুযোগ পাবেন বলেও মন্তব্য করেন ঋষি।


সেই সঙ্গে ঋষি কাপুর আরও বলেন, তিনি ২৭ বছর বয়সে বিয়ে করে সংসারী হয়েছিলেন। রণবীরের এখন ৩৫ বছর বয়স। তাই রণবীর এখন বিয়ে করলে, তিনি ‘যাওয়ার’ আগে নাতি নাতনিদের দেখে  যেতে পারবেন বলেও মন্তব্য করেন ঋষি কাপুর।


আরও পড়ুন : রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিকের কাজ করছেন জ্যাকি শ্রফ, ভাইরাল ভিডিও


এদিকে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনওই বিশেষ কিছু বলতে শোনা যায়নি রণবীর কাপুরকে। এমনকী, সবে সবে এই সম্পর্কের সূত্রপাত হয়েছে। তাই নতুন সম্পর্ক নিয়ে বিশেষ কিছু মন্তব্য করতে চান না বলেও স্পষ্ট জানান রণবীর কাপুর।


এদিকে আলিয়ার সঙ্গে সময় কাটানোর জন্য ইতিমধ্যেই ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং সেটে চলে যাচ্ছেন রণবীর কাপুরের মা নিতু কাপুর। সেই সঙ্গে আলিয়াকে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও অনুসরণ করতে শুরু করেছেন নিতু।