রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিকের কাজ করছেন জ্যাকি শ্রফ, ভাইরাল ভিডিও

'জগ্গু' দাদা'-কে দেখার সঙ্গে সঙ্গে উত্সাহী মানুষের ভিড় বাড়তে শুরু করে রাস্তায়

Updated By: Jul 23, 2018, 11:25 AM IST
রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিকের কাজ করছেন জ্যাকি শ্রফ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ব্যস্ত রাস্তায় ট্রাফিকের কাজ করছেন বলিউড অভিনেতা। নিজের গাড়ি থেকে নেমে রাস্তার যানজট সরিয়ে দিচ্ছেন তিনি। গাড়িতে বসে সেই দৃশ্য দেখে সাধারণ মানুষের ভিড়মি খাওয়ার মত অবস্থা। কি অবাক হলেন তো?

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি লখনউতে শুটিং করছিলেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ। আচমকাই রাস্তায় যানজট বাড়তে শুরু করে। একের পর এক গাড়ি আটকে পড়ে রাস্তার মাঝে। ভর দুপুরে ওই ধরনের যানজটের বহর দেখে নিজেই ময়দানে নেমে পড়েন অভিনেতা জ্যাকি শ্রফ।

আরও পড়ুন : মারণ রোগের থাবা, কেমন দেখতে হয়েছে সোনালি বেন্দ্রেকে!

রাস্তার উপর থেকে একের পর গাড়ি সরাতে উদ্যোগী হয়ে পড়েন তিনি। নিজে দাঁড়িয়ে থেকে রাস্তার উপর থেকে গাড়ি সরিয়ে দেন জ্যাকি। বলিউড অভিনেতার ওই ‘কীর্তি’ দেখে লখনউয়ের রাস্তায় উত্সাহী মানুষের ভিড় আরও বাড়তে শুরু করে। কিন্তু, অভিনেতা বেশ ঠাণ্ডা মাথায রাস্তার উপর থেকে গাড়ি সরাতে ব্যস্ত হয়ে পড়েন। দেখুন সেই ভিডিও...

 

সঞ্জয় দত্তের আগামী সিনেমা ‘প্রস্থানম’ নিয়ে আপাতত ব্যস্ত জ্যাকি শ্রফ। এই সিনেমায় সঞ্জয় দত্ত এবং জ্যাকি শ্রফের পাশাপাশি রয়েছেন মনীষা কৈরালা এবং আলি ফজল। জানা যাচ্ছে, তেলুগু সিনেমা ‘প্রস্থানম’-এর অনুকরণেই তৈরি করা হচ্ছে এই হিন্দি সিনেমা। ২০১০ সালে এই তেলুগু সিনেমা মুক্তি পায়। আর এবার পরিচালক দেব কাটটার পরিচালনায় সঞ্জয়, জ্যাকি, মনীষাকে নিয়ে তৈরি হচ্ছে হিন্দি ‘প্রস্থানম’।

আরও পড়ুন : সুশান্তকে নিয়ে টানাপোড়েন শ্রদ্ধা-কৃতির?

গত ১ জুন থেকে এই সিনেমার শুটিং শুরু হয়েছে। জানা যাচ্ছে, সঞ্জয় দত্তের মা নার্গিস দত্তের জন্মদিন থেকেই শুরু হয় এই সিনেমার শুটিং।

.