সঞ্জয়ের সঙ্গে 'সিজলিং' চিত্রাঙ্গদা

ইতিমধ্যেই বক্স অফিসে ধামাকা শুরু করেছেন 'সাহেব বিবি অর গ্যাংস্টার থ্রি'-এর ট্রেলর

Updated By: Jul 23, 2018, 02:41 PM IST
সঞ্জয়ের সঙ্গে 'সিজলিং' চিত্রাঙ্গদা

নিজস্ব প্রতিবেদন : বড় পর্দায় ফিরলেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। তাও আবার সঞ্জয় দত্তের হাত ধরে। ‘সাহেব বিবি অর গ্যাংস্টার থ্রি’-তে চিত্রাঙ্গদা এবং সঞ্জয় দত্তকে দেখা গেল এক্কেবারে অন্যরকমভাবে।

আরও পড়ুন : রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিকের কাজ করছেন জ্যাকি শ্রফ, দেখুন ভিডিও

‘সাহেব বিবি অর গ্যাংস্টার’-এর প্রত্যেকটি অধ্যায়ের মতই তিন নম্বর সিক্যুয়েল আসছে বক্স অফিস কাঁপিয়ে। আর এই সিনেমাতেই গ্যাংস্টার অর্থাত সঞ্জয় দত্তের বিপরীতে দেখা যচ্ছে চিত্রাঙ্গদা সিং-কে। একটি সংবাদপত্রের সাক্ষাতকারে চিত্রাঙ্গদা সিং বলেন, সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা একেবারে অন্যরকম। এই সিনেমায় তাঁদের চরিত্রের একাধিক উত্থান পতন রয়েছে। কিন্তু, অভিনয়ের জন্য সঞ্জয় দত্তে যেভাবে তাঁকে সাহায্য করেছেন, তাতে শুটিং সময় কোনও অসুবিধা হয়নি বলেও জানান চিত্রাঙ্গদা।

আরও পড়ুন : যশ, রুহির সঙ্গে খেলছে তৈমুর, ভাইরাল হল ভিডিও

সিনেমার প্রযোজক রাহুল মিত্র বলেন, সিনেমায় চিত্রাঙ্গদা এবং সঞ্জয় দত্তের রসায়ন এবং অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। ফলে, দর্শকও চিত্রাঙ্গদা এবং সঞ্জয় দত্তের এই রসায়ন পছন্দ করবেন বলেও আশা প্রকাশ করেন রাহুল মিত্র।

দেখুন ‘সাহেব বিবি অর গ্যাংস্টার থ্রি’-এর ট্রেলর...

 

পরিচালক তিগ্মাংশু ধুলিয়ার এই সিনেমায় সঞ্জয় দত্তের পাশাপাশি ‘সাহেব’-এর ভূমিকায় রয়েছেন জিমি শেরগিল এবং ‘বিবি’-র ভূমিকায় রয়েছেন মাহি গিল।

.