জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আকাশে বাইক নিয়ে উড়ছে সুপারহিরো, এ দৃশ্য বলিউডে হামেশাই দেখা গেলেও বিরল টলিউডে। তবে সেই দৃশ্যই এবার ধরা পড়বে জিতের(Jeet) আগামী ছবি 'বুমেরাং'-এ। ঈদের দিন সকালেই অনুরাগীদের চমকে দিলেন সুপারস্টার জিৎ। এদিন তাঁর আগামী ছবি 'বুমেরাং'-এর পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Salman Khan: ঈদে পর্দায় অনুপস্থিত সলমান, ফ্যানেদের মনখারাপ মুছতে বিশেষ উপহার ভাইজানের...


পোস্টার শেয়ার করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান জিৎ। এই ছবির পরিচালনায় রয়েছেন সৌভিক কুন্ডু। পোস্টার শেয়ারকে জিৎকে ধন্যবাদ ও ভালোবাসা জানান পরিচালক। সুপারস্টারের উদ্দেশে তিনি লেখেন, 'Flying Bike, Humanoid Robot, এসব বাংলা ছবিতে শুনতেই যেন কিরকম অদ্ভুত লাগে, প্রায় সুকুমার রায়ের পান্ত ভূতের জ্যান্ত ছানার মত, আর এই ভিশনকে সাপোর্ট করা কেবলমাত্র তোমার পক্ষেই সম্ভব'। 


বরাবরই নতুন প্রযুক্তি নিয়ে কাজ করতে আগ্রহী টলিউডের সুপারস্টার জিৎ। কল্পবিজ্ঞানের গল্প নিয়েই তাঁর আগামী ছবি ‘বুমেরাং’(Boomerang)। ছবিতে তাঁর সঙ্গে জুটিতে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে(Rukmini Maitra)। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, শ্যামল চক্রবর্তী প্রমুখ। সেই ছবির জন্য তৈরি হয়েছে আস্ত একটা বাইক, ফিউচারিস্টিক(Futuristic Bike) সেই বাইকে হয়েছে শ্যুটিং, এমনকী স্টান্টও।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)