Salman Khan: ঈদে পর্দায় অনুপস্থিত সলমান, ফ্যানেদের মনখারাপ মুছতে বিশেষ উপহার ভাইজানের...

Salman Khan in Eid 2024: ঈদ মানেই, বলিউডে মুক্তি পাবে সলমান খানের ছবি, এটা প্রায় রীতি হয়ে গিয়েছিল। তবে এবছর একটু তাল কাটল। ঈদ এলেও এলো না সলমানের সিনেমা। মনখারাপ তাঁর অনুরাগীদের। তবে এবার সেই মনখারাপ মুছে দিতে ফ্যানেদের জন্য বিশেষ উপহার নিয়ে এলেন সলমান খান। 

Updated By: Apr 11, 2024, 04:09 PM IST
Salman Khan: ঈদে পর্দায় অনুপস্থিত সলমান, ফ্যানেদের মনখারাপ মুছতে বিশেষ উপহার ভাইজানের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঈদ(Eid 2024) মানেই বড়পর্দা জুড়ে থাকবেন সলমান খান(Salman Khan), কয়েকবছর ধরে এটাই রেওয়াজ। তবে এই বছর পর্দায় অনুপস্থিত ভাইজান। বিগত বেশ কয়েকটি ছবি ভালো ব্যবসা করেনি বক্স অফিসে, তা নিয়ে চিন্তায় রয়েছেন নায়ক?আগেই জানিয়েছিলেন যে ঈদে তাঁর ছবি রিলিজ করছে না তবে তাসত্ত্বেও ঈদের আগেরদিনই তাঁকে দেখতে ফ্যানেরা ভিড় জমিয়েছিল গ্যালাক্সির(Galaxy) সামনে। এরপরেই ঈদের দিন তাঁর ফ্যানেদের এক বিশেষ উপহার দিলেন মেগাস্টার। 

আরও পড়ুন- Nusrat Jahan in Eid: 'নামাজ পড়ে জমিয়ে খাওয়া-দাওয়াই আমার ঈদ', রাজনীতি থেকে অনেক দূরে যশ-সঙ্গে নুসরত

এবছর ঈদে না থাকলেও আগামী বছর ঈদে(Eid 2025) ফিরছেন তিনি। দক্ষিণের জনপ্রিয় পরিচালক এ আর মুরুগাদসের সঙ্গে আগামী ছবির ঘোষণা করেন সলমান খান। ছবির নাম 'সিকন্দর'। এই ছবি মুক্তি পাবে ২০২৫ সালের ঈদে। ছবির প্রযোজনায় সলমানের খানের প্রযোজনা সংস্থার পাশাপাশি থাকবেন সাজিদ নাদিয়াদওয়ালা। 

ঈদের সকালে সোশ্যাল মিডিয়ায় আগামী ছবির ঘোষণা করে সলমান এই ঈদে মুক্তিপ্রাপ্ত ছবিরও প্রচার করলেন। এই বছর ঈদে বড়পর্দায় মুক্তি পেয়েছে দুটি হিন্দি ছবি। একদিকে রয়েছে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের 'বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ' তো অন্যদিকে রয়েছে অজয় দেবগণের 'ময়দান'। সলমান তাঁর ছবির ঘোষণা করে লেখেন, "এই ঈদে 'বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ' ও 'ময়দান' দেখো আর আগামী ঈদে এসে সিকন্দরের সঙ্গে দেখা করো। সবাইকে ঈদ মুবারক"। 

গত মাসেই সলমান খান ঘোষণা করেছিলেন যে একটি খুবই ইন্টারেস্টিং ছবির কাজ তিনি শুরু করতে চলেছেন। তিনি খুবই এক্সাইটেড। এ আর মুরগাদস ও সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে তাঁর আগামী কাজ। এই কোলাবরেশন তাঁর কাছে স্পেশাল। পাশাপাশি তিনি সকলের শুভেচ্ছা ও আশীর্বাদ চান ও জানান যে ২০২৫ সালের ঈদে এই ছবি মুক্তি পাবে। তবে সেই সময় ছবির নাম জানাননি সলমান। 

আরও পড়ুন- Payel Sarkar: এখনও কেন অবিবাহিত? আসল কারণটা সামনে আনলেন পায়েল...

'জুড়ওয়া','মুঝসে শাদি করোগি' থেকে 'কিক', একাধিক জনপ্রিয় ছবিতে সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে কাজ করেছেন সলমান। ব্যক্তিগত জীবনেও তাঁরা ভালো বন্ধু। অন্যদিকে দক্ষিণের জনপ্রিয় পরিচালক মুরগাদস তাঁর বলিউড ডেবিউ করেছিলেন আমির খানের সঙ্গে। গজনী ছবির হাত ধরেই বিটাউনে পা রাখেন তিনি। সেই ছবি ১০০ কোটির গণ্ডি ছড়িয়েছিল। এরপর অক্ষয় কুমারের 'হলিডে' ছবিও পরিচালনা করেছিলেন তিনি। এবার সলমানের সঙ্গে জুটি বাঁধছেন এই পরিচালক। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 
 
.