জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া(social media) সরগরম জীতু কমল(Jeetu Kamal) ও নবনীতা দাসের(Nabanita Das) বিবাহ বিচ্ছেদ(Divorce) নিয়ে। নবনীতা জানান যে তাঁদের ডিভোর্স এখন শুধু সময়ের অপেক্ষা। তিন মাস আগেই তাঁরা বিচ্ছেদের মামলা শুরু করেছেন। বর্তমানে তাঁরা আলাদাই আছেন। তবে জীতুকে না জানিয়েই বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বসেন নবনীতা। অন্যদিকে ঘনিষ্ঠদের কাছে জীতু বলেছেন যে তিনি এই পোস্টের জন্য প্রস্তুত ছিলেন না। তাই প্রতিক্রিয়ায় সামলে রাখার কথা বলেন তিনি। এর মাঝেই একটি ছবি পোস্ট করে কটাক্ষের মুখে পড়েন নবনীতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Ileana D’Cruz: ‘অনেকটা মেসির মতো দেখতে!’ ইলিয়ানার প্রেমিককে দেখে দাবি নেটিজেনদের...


সম্প্রতি নবনীতা দাস জানান যে তিনি পাহাড়ে ছুটি কাটাতে যাচ্ছেন। একের পর এক ছবি পোস্ট করতে থাকেন অভিনেত্রী। অন্যদিকে জীতু পাড়ি দিয়েছেন লন্ডনে। শ্রাবন্তীর সঙ্গে আগামী ছবির শ্যুটিংয়ে গিয়েছেন তিনি। রবিবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন জীতু। যার ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, ‘আমি হারিয়ে যাব। একদিন এইসব ছেড়ে দূরে কোথাও চলে যাব। কোনও অজানা দেশের অজানা শহরে অন্য কোনও নামে নতুন জীবন শুরু করব।’ ক্যাপশনে জীতু লেখেন, ‘এটাই সত্যি’। সেই ভিডিয়োতেও ধেয়ে আসে কটাক্ষ। কেউ লেখেন, ‘নাটকও করতে পারে’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘এই সময় নিজের কেরিয়ারে শীর্ষে রয়েছ, এখন সমস্যাগুলো বসে মিটিয়ে নাও। এই সময়টা নষ্ট করো না।’ আরও অনেকেই লেখেন, কেউই চায়নি তাঁদের পছন্দের জুটির সঙ্গে এমন কোনও ঘটনা ঘটুক।



একদিকে জীতু যখন নতুন পরিচয় খুঁজছেন, তখন অন্যদিকে তাঁর স্ত্রী যিনি ডিভোর্স চাইছেন তিনি শাখা পলা পরে একটি ছবি পোস্ট করেছেন। তবে এই প্রথম নয়, দিনকয়েক আগেও গা ভর্তি সোনার গয়না, নাকে বড় নথ, কপালে লাল টিপ, বেনারসি শাড়ি পরে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন নায়িকা৷


আরও পড়ুন- Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত, ফের বিতর্কে অভিনেত্রী-সাংসদ...



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)