Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত, ফের বিতর্কে অভিনেত্রী-সাংসদ...

Nusrat Jahan-Yash Dasgupta: নীলবাতির গাড়ি নিয়ে ব্যক্তিগত কাজে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। এই ঘটনার পরেই কটাক্ষ ধেয়ে আসে অভিনেত্রীর দিকে। কেন ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি ব্যবহার করছেন অভিনেত্রী, তা নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনরা। তবে নুসরত একা নন, এবার তাঁর সঙ্গে বিতর্কে জড়িয়েছেন যশ দাশগুপ্তও।

Updated By: Jul 17, 2023, 02:39 PM IST
Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত, ফের বিতর্কে অভিনেত্রী-সাংসদ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নীল বাতির গাড়ি নিয়ে ব্যক্তিগত কাজে ঘুরছেন নুসরত জাহান(Nusrat Jahan), সঙ্গে যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বিতর্কের মুখে অভিনেত্রী সাংসদ। সরকারি গাড়ি নিয়ে কেন ব্যক্তিগত কাজে ঘুরছেন অভিনেত্রী, তা নিয়েই প্রশ্ন তুলেছে নেটপাড়া। বারংবার নানা কাজে বিতর্কের মুখে পড়েন নুসরত। বিতর্ক যেন তাঁর নিত্যদিনের সঙ্গী। এবার অভিনেত্রীর এই কাজে বেজায় চটেছে নেটিজেনরা। নেটিজেনরা সাংসদ হিসাবে তাঁর দায়-দায়িত্ব নিয়েও প্রশ্ন তুলেছে।

আরও পড়ুন- Kajol | Shah Rukh Khan: শাহরুখের সততা নিয়ে প্রশ্ন কাজলের! চটে লাল অনুরাগীরা...

সম্প্রতি নিজেদের প্রোডাকশন হাউজ লঞ্চ করেছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এই প্রযোজনা সংস্থার ব্যানারেই পরিচালক বাবা যাদবের পরিচালনায় প্রথম ছবিতে জুটিতে দেখা যাবে নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে। ছবির নাম মেন্টাল। প্রোডাকশন হাউজের লঞ্চের সময়েই সেই ছবির পোস্টার প্রকাশ্যে আনেন তাঁরা। সম্প্রতি শুরু হয়েছে সেই ছবির শ্যুটিং। সেই শ্যুটিংয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকেই শুরু বিপত্তি। ভিডিয়োতে দেখা যায় যে শ্যুটিঙে নীল বাতির সরকারি গাড়ি নিয়ে হাজির নুসরত, সঙ্গে যশ দাশগুপ্ত।

প্রথমে দেখা যায়, সাংসদের গাড়ি নিয়ে শ্যুটিং সেটে আসেন নুসরত জাহান। তাঁর সঙ্গে ছিলেন যশ দাশগুপ্তও। এসে গাড়ি থেকে নেমে সরাসরি উঠে যান ভ্যানিটি ভ্যানে। নুসরতের পরনে ছিল আকাশী রঙের অফ শোল্ডার ফ্রক, চোখে সানগ্লাস ও হাতে স্ক্রিপ্ট। কিন্তু শ্যুটিং ফ্লোরে কেন নীলবাতির গাড়ি নিয়ে এসেছেন অভিনেত্রী তা নিয়েই উঠেছে প্রশ্ন। তাঁর এই কান্ড দেখে রীতিমতো চটে লাল নেটিজেনরা। ধেয়ে এল কটাক্ষের ঝড়।

কটাক্ষ করে অনেকেই লেখেন, ‘চরম সীমায় উন্নয়ন’।নেটিজেনরা কেউ লেখেন, ‘নিজের গাড়িতে কেন নয়? না তো, পার্লামেন্ট যাচ্ছেন, না তো রাজনীতির প্রয়োজনে কোথাও। সেখানে ক্ষমতার অপব্যবহার করার কী দরকার?’  বেশিরভাগের বক্তব্য, শুটিং করতে নীলবাতির গাড়ি কেন? ব্যক্তিগত কাজে নীলবাতির গাড়ি কে ব্যবহার করে? এক নেটিজেন লেখেন, ‘অভিনেত্রী হয়ে যখন কাজ করছেন তখন সরকারের গাড়ি ব্যবহার করা উচিত নয়।’ এমনকী পার্লামেন্টকে মেনশন করেও অভিযোগ করেন নেটপাড়ার বাসিন্দারা। নুসরতের কাজের দিকে চোখ রাখতে অনুরোধ করে সরকারকে।

আরও পড়ুন- Katrina Kaif Birthday: মাঝসমুদ্রে একান্তে ক্যাটরিনার জন্মদিন উদযাপন, আদুরে পোস্ট ভিকির...

সম্প্রতি পঞ্চায়েত ভোটের সকালেই একটি ক্রিকেট বেটিং অ্যাপের প্রচারে একটি রিলস পোস্ট করে চরম কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। সেই ভিডিয়োতে একটি বেটিং অ্যাপের প্রোমোশনে নুসরত লেখেন, ‘খেলা ছাড়া জীবনে কোনও মজা নেই?’ নুসরতের এই পোস্ট দেখেই রেগে আগুন নেটিজেনরা। একজন সাংসদ হয়ে কেন তিনি বেটিং অ্যাপের প্রচার করছেন?  তার বিরোধিতায় উত্তাল হয়ে ওঠে নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.