নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম টাফেস্ট হিরোদের মধ্যে অন্যতম নাম জন আব্রাহাম (John Abraham)। স্ক্রিনে অ্যাকশন করতেই দেখা যায় তাঁকে। কিন্তু মাসেল, অ্যাবসের অধিকারী শক্তপোক্ত জনের পিছনে লুকিয়ে রয়েছে এমন একজন নরম হৃদয়ের মানুষ। পশুপ্রাণীদের উন্নয়নেও অনেক কাজ করেন অভিনেতা। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির (Kaun Banega Crorepati) স্পেশাল এপিসোডে তাঁর ছবি সত্যমেব জয়তে ২-র প্রচারে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই খেলার মাঝে কেঁদে ফেলেন অভিনেতা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জন এই ছবিতে তাঁর নায়িকা দিব্য়া খোসলা কুমারের (divya Khosla Kumar) সঙ্গে কেবিসিতে এসেছিলেন। সেখান থেকে যে ধনরাশি তাঁরা জিতেছেন তা তাঁরা দান করবেন একটি পশুসেবী সংস্থায়। সেই সংস্থা চালান পশুপ্রেমী সমীর ভোহরা। এপিসোড চলাকালীন সময়ে একটি ভিডিও শো করা হয় কেবিসির মঞ্চে। সেখানে তিনি তুলে ধরেন কীভাবে মানুষ শুধুমাত্র নিজেদের স্বার্থে পশুদের উপর অত্যাচার করে। সেই সব কাহিনি শুনেই কেঁদে ফেলেন জন, এমনকি সেই গল্প শুনতে শুনতে চোখে জল চলে আসে এই ছবির প্রযোজক নিখিল আডবানীরও। 



আরও পড়ুন: Katrina-Vicky: অতিথি তালিকায় নেই সলমন, ভিকি ক্যাটের বিয়েতে ভাইজানের প্রিয়বন্ধু!


জনকে কাঁদতে দেখে নিজের সিট ছেড়ে উঠে আসেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan), তাঁকে জল ও টিস্যু অফার করেন। পশু শিকারীদের হাতে কীভাবে প্রাণীরা অত্যাচারিত হয় সেই প্রসঙ্গে জন বলেন, 'পশুহত্যা করে মানুষ তাঁদের পুরুষত্ব প্রমাণ করে। আমিও একজন পুরুষ। আমি ডিনিস ভাঙতে পারি, মাথায় বাইক তুলতে পারি, আমি মাচো এটা প্রমাণ করতে অনেক কিছুই করতে পারি। কিন্তু নির্বাক পশুদের খুন করা অন্যায়।'


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)