Katrina-Vicky: অতিথি তালিকায় নেই সলমন, ভিকি ক্যাটের বিয়েতে ভাইজানের প্রিয়বন্ধু!

রাজস্থানে বসতে চলেছে বিয়ের আসর। 

Updated By: Nov 27, 2021, 12:33 PM IST
Katrina-Vicky: অতিথি তালিকায় নেই সলমন, ভিকি ক্যাটের বিয়েতে ভাইজানের প্রিয়বন্ধু!

নিজস্ব প্রতিবেদন: আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল(Vicky Kaushal)। যদিও বিয়ে নিয়ে এখনও অবধি কোনও কথাই বলেননি এই তারকা জুটি। তবে সূত্রের খবর অনুযায়ী রাজস্থানের (Rajasthan) সওয়াই মাধবপুরে বসতে চলেছে বিয়ের আসর। পরিবার ও বন্ধু বান্ধব মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা ২০০ জন। অতিথি তালিকায় রয়েছেন ক্যাটরিনা ও ভিকির বেশ কয়েকজন বলিউডের বন্ধু। কিন্তু সেই অতিথি তালিকায় নাম নেই সলমন খানের (Salman Khan)। 

৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর অবধি ফোর্টের বুকিং করেছেন ক্যাট ও ভিকি। মেহেন্দি, সংগীত থেকে শুরু করে বিয়ে, রিসেপশন সমস্ত অনুষ্ঠান একসঙ্গে সেখানেই সারবেন তাঁরা। করণ জোহার (Karan Johar) থেকে শুরু করে একাধিক বলিউডের (Bollywood) সুপারস্টারেরা উপস্থিত থাকতে চলেছেন সেই বিয়ের অনুষ্ঠানে। কিন্তু সেই তালিকায় নাম নেই ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খানের। বিচ্ছেদের পরেও তাঁদের সম্পর্ক বেশ ভালো। একসঙ্গে ফের 'টাইগার থ্রি'(Tiger 3) ছবিতে দেখা যাবে তাঁকে। কিন্তু ক্যাটের বিয়েতে উপস্থিত থাকছেন না তিনি। তবে সলমন না থাকলেও ক্যাট ও ভিকির বিয়েতে থাকবেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ৯ ডিসেম্বর বিয়েতে অল্প সময়ের জন্য ক্যাটরিনা ও ভিকির বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন তিনি। 

আরও পড়ুন: Devlina Kumar: লন্ডনের রাস্তায় কার সঙ্গে ঘুরছেন দেবলীনা?

৭ ডিসেম্বর সংগীতে মণীশ মালহোত্রার ড়িজাইন করা পোশাক পরবেন এই তারকা জুটি। ৮ ডিসেম্বর মেহেন্দিতে তাঁরা বেছে নিয়েছেন আবু জানির পোশাক। তবে বিয়ের দিন এই জুটি পরবেন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লেহেঙ্গা ও শেরওয়ানি। রিসেপশেন তাঁদের পছন্দ গুচি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)