নিজস্ব প্রতিবেদন : জুহি নাকি তাঁকে কোনওদিন ভালবসেননি। বিচ্ছেদের পর এভাবেই নিজের প্রাক্তন স্ত্রীর দিকে অভিযোগের আঙুল তোলেন টেলি অভিনেতা সচিন শ্রফ। জুহি কখনও কোনওদিন তাঁকে ভালবাসতে পারেননি বলেও আবেগতাড়িত হয়ে মুখ খোলেন সচিন। বিষয়টি নিয়ে প্রথমে চুপ থাকলেও, অবশেষে মুখ খুললেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জুহি পারমার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : চিত্রাঙ্গদার 'প্রেমে' পড়েছেন সঞ্জয় দত্ত?


সচিনের বক্তব্যের সূত্র ধরেই এবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে মুখ খুললেন টেলিভিশন অভিনেত্রী। তিনি বলেন, সচিনের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে নানা ধরনের কথা চলছে। কেন বিয়ে থেকে সরে এলেন, সেটা সবাই জিজ্ঞেস করছেন। ২০০৯ সালে সচিনের সঙ্গে বিয়ের পর, ২০১৩ সালে তাঁর মেয়ে সামাইরার জন্ম হয়। তখন থেকে মেয়ের উপরই তাঁর সমস্ত নজর চলে যায়। এবং, মেয়ের সামনে তাঁরা কখনও নিজেদের মধ্যে লড়াই করবেন না বলেও শপথ নেন। কিন্তু, একে অপরকে কথা দেওয়া সত্ত্বেও, তাঁরা তা রাখতে পারেননি। শুধু তাই নয়, জুহি যে কখনও সচিনকে ভালবাসেননি, সে কথা মানতে চাননি অভিনেত্রী। বিয়ের পর তাঁদের ভালবাসা এক তরফা হয়ে গিয়েছিল বলেও যে দাবি করেন সচিন, তাও মানতে নারাজ জুহি।


আরও পড়ুন : মৃত্যু ভয় পাচ্ছেন ঋষি কাপুর?


এ বিষয়ে জুহি পারমারের অভিনেত্রী বন্ধু আশকা গোরাদিয়া বলেন, বিয়ে নিয়ে খুশি ছিলেন না জুহি, তা অনেকবার তাঁকে জানান। শুধু তাই নয়, বিচ্ছেদের মত কঠিন সিদ্ধান্ত নিয়ে আশকা সব সময় জুহির পাশে ছিলেন বলেও দাবি করেন অভিনেত্রী। পাশাপাশি বিয়ের কয়েক বছরের মধ্যেই তাঁদের সম্পর্ক নড়বড়ে হয় যায়। তাই নড়বড়ে সম্পর্ক কখনওই আর সামনের দিকে এগোয় না। সেই কারণেই বিচ্ছেদের মত একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় আশকা সব সময় তাঁর পাশে ছিলেন বলেও জানান ‘কুমকুম’ অভিনেত্রী।