জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছরের জুলাই মাসে বাংলাদেশের(Bangladesh) একটি অনুষ্ঠানে এসেছিলেন কবীর সুমন(Kabir Suman)। সেই সময় কবীরের গানে মুগ্ধ হয়ে যান ঢাকার শ্রোতারা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অনুষ্ঠানের অসংখ্য ভিডিয়ো, যা রীতিমতো সাড়া ফেলে নেটপাড়ায়। এরপর রবিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে খোদ কবীর সুমন যে তিনি আবার যাচ্ছেন ঢাকায়। তবে এবার অনুষ্ঠান নয়। কবীর সুমন লিখেছেন, ‘চার দিনের বাংলা খেয়াল কর্মশালার জন্য আজ ঢাকা যাচ্ছি’।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Covid in Bollywood: ‘বিশ্বাস করবেন যে এখনও আমাদের আশেপাশেই রয়েছে?’ ফের করোনা আক্রান্ত বাঙালি পরিচালক সোনালি বোস...


রবিবার চার দিনের সফরে ঢাকায় পৌঁছলেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী কবীর সুমন। কবীর সুমনের গানের কনসার্টের জন্য ভীষণভাবে মুখিয়ে থাকেন বাংলাদেশের দর্শক। তাই তাঁর ঢাকা যাওয়ার খবর শুনে অনুরাগীদের অনেকেই নানা প্রশ্ন করেন। কেউ কেউ আবার বাংলা খেয়াল শোনার আগ্রহ প্রকাশ করেছেন। তবে সেসবের কোনও উত্তর দেননি বর্ষীয়ান সংগীতশিল্পী।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)