Covid in Bollywood: ‘বিশ্বাস করবেন যে এখনও আমাদের আশেপাশেই রয়েছে?’ ফের করোনা আক্রান্ত বাঙালি পরিচালক সোনালি বোস...

Shonali Bose: বলিউডে একের পর এক উল্লেখযোগ্য ছবির হাত ধরে পরিচিতি পেয়েছেন সোনালি বোস। তবে রবিবার তিনি ছবি নিয়ে নয়, করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে উঠে এলেন খবরের শিরোনামে। করোনা আক্রান্ত বাঙালি পরিচালক। সেই কথাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নয়া প্রশ্ন তুললেন তিনি।

Updated By: Nov 5, 2023, 06:22 PM IST
Covid in Bollywood: ‘বিশ্বাস করবেন যে এখনও আমাদের আশেপাশেই রয়েছে?’ ফের করোনা আক্রান্ত বাঙালি পরিচালক সোনালি বোস...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: করোনার যাবতীয় বিধি নিষেধ উঠেছে। কেউ আর মাস্কও পরে না, সতর্কতাও অবলম্বন করে না। সবাই মেতেছে উৎসবে, তবে একটা প্রশ্ন বারংবারই ওঠে। আমরা কি সত্যিই করোনামুক্ত? কারণ বিগত বছরের মতো আর কোনও আক্রান্তের ডেটাও আমাদের সামনে আসে না। এবার সেই প্রশ্নই তুললেন বাঙালি পরিচালক সোনালি বোস(Shonali Bose)। ফের করোনা(Covid 19) আক্রান্ত পরিচালক। এরপরেই সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘বিশ্বাস করবেন যে এখনও করোনা আমাদের আশেপাশেই রয়েছে?’

আরও পড়ুন- WATCH | Arijit Singh| Ranbir Kapoor: মঞ্চে হাঁটু গেড়ে অরিজিৎকে প্রণাম রণবীরের, ভাইরাল ভিডিয়ো...

রবিবার ৫ নভেম্বর, দ্য স্কাই ইজ পিঙ্ক ছবির পরিচালক সোনালি বোস সোশ্যাল মিডিয়ায় জানান যে কোভিড নাইন্টিন ফিরে এসেছে। তিনি ফের করোনা আক্রান্ত। সোনালি পরিচালিত ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে। বাঙালি পরিচালক সোশ্যাল মিডিয়াতে জানালেন অবিশ্বাস্য হলেও করোনা কোথাও যায়নি। ফের করোনা আক্রান্ত হয়েছেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shonali Bose (@shonalibose_)

নিজের একটি ছবি শেয়ার করে সোনালি লিখেছেন, 'এই মুহূর্তে আমি ঠিক এইভাবেই আছি আছি। এই বছরের সবচেয়ে খারাপ সময় কাটাচ্ছি। কোভিড! আপনি কি বিশ্বাস করবেন এটা এখনো আশেপাশে আছে?  আমার পাগল পাগল লাগছে। ১০২, ১০৩ জ্বর,  একই কাজ করছে, যেন পচে মরছি! আবার কোভিডে আক্রান্ত হওয়ায় আমি বিরক্ত! ঈশ্বর জানেন এটা আবার কোন ধরনের কোভিডের প্রকারভেদ?’

আরও পড়ুন- Anushka Sharma on Virat Kohli Birthday: জন্মদিনে বিরাটকে ট্রোল অনুষ্কার, শুভেচ্ছার বহর দেখে মাথায় হাত কিং কোহলির

গত বছরও করোনা আক্রান্ত হয়েছিলেন সোনালি। গোয়াতে একটি বিয়েবাড়িতে গিয়ে ২০২২ সালে করোনা আক্রান্ত হয়েছিলেন পরিচালক। সোনালি তাঁর প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র আমু দিয়ে প্রথম সাফল্য অর্জন করেন। সেই ছবিতে অভিনয় করেছিলেন কঙ্কনা সেন শর্মা, বৃন্দা কারাত এবং অঙ্কুর খান্না। ছবিটি সোনালির উপন্যাস অবলম্বনেই নির্মিত।

পরে তিনি কল্কি কেঁকলা অভিনীত মার্গারিটা উইথ আ স্ট্র পরিচালনা করেন। সম্প্রতি 'মডার্ন লাভ: মুম্বই'  নামের একটি সংকলনের জন্য 'রাত রানী'  নামের একটি ছোট ছবির পরিচালনা করেছেন সোনালি। ছবিতে রয়েছেন ফতিমা সানা শেখ ও ভূপেন্দ্র যাদাওয়াত। এটি মুক্তি পেয়েছিল ওটিটিতে। এরপর তিনি 'নটরিয়াস গার্লস' নামে একটি শো পরিচালনা করবেন এবং এতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সিমরান, রেবতী এবং নন্দিতা দাস। আসন্ন সিরিজ নিয়ে বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে। জানা যায় এটি ক্যাম্পাসের পটভূমিতে নির্মিত একটি সিরিজ হতে চলেছে, যা প্রাপ্তবয়স্কদের জন্য।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.