নিজস্ব প্রতিবেদন: শুক্রবার শিবরাত্রি উপলক্ষে দেশজুড়ে চলছে মহাদেবের আরাধনা। শিবরাত্রি পালন করতে দেখা গিয়েছে বলিউডের বিভিন্ন তারকাকেও। এদিন শিবরাত্রি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে অমিতাভ বচ্চন, অরিজিৎ সিং, শান, শ্রেয়া ঘোষালের গাওয়া 'জয় জয় কেদারা' গানটি। যে গানটি লিখেছেন ও সুর করেছেন কৈলাস খের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'বাবা কেদার'-নামে একটি টেলি ধারাবাহিক তৈরি হয়েছিল। যার মূল উদ্যোক্তা ছিল উত্তরাখণ্ড সরকার। পাশাপাশি এই উদ্যোগে সামিল হয়েছিলেন অভিনেতা অনুপম খের। ২০১৩তে তীর্থক্ষেত্র কেদারনাথে ঘটে যাওয়া প্রাকৃতি দুর্যোগের কারণে ভয়াবহ ক্ষয়ক্ষতির বিষয়টিই তুলে ধরা হয়েছিল ১২টি এপিসোডের মাধ্যমে। এই 'বাবা কেদারা' টেলি ধারাবাহিকের প্রমোশনে ২০১৬ সালে গানটি লিখেছিলেন ও সুর দিয়েছিলেন কৈলাস খের। সেই গানে গলা দিয়েছিলেন শাহেনশা অমিতাভ বচ্চন। পাশাপাশি গলা দেন অরিজিৎ সিং, শান, শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিংয়ের মত তারকারা। এদিন শিবরাত্রি উপলক্ষে সেই গানটি নিজের টুইটারে শেয়ার করেন অমিতাভ বচ্চন। আর এরপরই নতুন করে গানটি ভাইরাল হওয়া শুরু করে। 


আরও পড়ুন-জন্মদিনে প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মনামী




শুক্রবার শিবরাত্রি উপলক্ষে অনেক বলিউড তারকাই দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। শিবরাত্রির পুজো করেছেন কঙ্গনা রানাওয়াত, হৃত্বিক রোশন, সুজান খান সহ অনেক তারকাই।


আরও পড়ুন-পাকিস্তানের লাহোরে বিয়ের অনুষ্ঠানে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা, ভাইরাল ছবি ও ভিডিয়ো