পাকিস্তানের লাহোরে বিয়ের অনুষ্ঠানে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা, ভাইরাল ছবি ও ভিডিয়ো

লাহোরে বিয়ের অনুষ্ঠানে শত্রুঘ্ন সিনহা যোগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 21, 2020, 04:49 PM IST
পাকিস্তানের লাহোরে বিয়ের অনুষ্ঠানে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা, ভাইরাল ছবি ও ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের লাহোরে বিয়ের অনুষ্ঠানে হাজির প্রাক্তন বিজেপি সাংসদ তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা। পাক অভিনেত্রী রিমা খানের সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছে শত্রুঘ্ন সিনহাকে। পাকিস্তানের লাহোরে বিয়ের অনুষ্ঠানে শত্রুঘ্ন সিনহা যোগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি উঠে এসেছে তাতে পাক অভিনেত্রী রিমা খানের পাশে বসেই ছবি তুলেছেন বর্তমান কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক পাক ফটোগ্রাফার। অভিনেত্রী রিমা খান নিজেও অবশ্য সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেন। সোশ্যাল মিডিয়া থেকেই জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানটি হিনা ও আহমেদ নামে দুই পাক নাগরিকের।

আরও পড়ুন-জন্মদিনে প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মনামী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সঙ্গে জমিয়ে গল্পগুজব করতেও দেখা গিয়েছে শত্রুঘ্ন সিনহাকে।

আরও পড়ুন-অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়, বলিউডের ছবিতে ছোটপর্দার রাসমণি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে লাহোরে আয়োজিত এই বিয়ের অনুষ্ঠানে বলিউডের গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে অতিথিদের। যাঁর বিয়ে সেই পাত্রী হিনাকেও নিজের বিয়ের 'কাওয়ালি নাইটস' উপভোগ করতে দেখা গিয়েছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে পাকিস্তানে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে শত্রুঘ্ন সিনহার যোগদান নিয়ে অনেক রাজনৈতিক ব্যক্তিত্বই ভ্রু কোঁচকাচ্ছেন। কারণ, পুলওয়ামা জঙ্গি হামলার পর ভারত-পাক সম্পর্ক আরও বেশি তিক্ত হয়েছে। তাছাড়া এর আগে পাকিস্তানে গান গাইতে গিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন মিকা সিং-এর মত গায়ক। পরে অবশ্য তিনি ক্ষমা চান। সেখানে প্রাক্তন বিজেপি সাংসদ তথা বর্তমান কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহার পাক বিয়ের অনুষ্ঠানে উপস্থিতি নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। তবে লাহোরের এই বিয়ের অনুষ্ঠানে শত্রুঘ্ন সিনহার সঙ্গে তাঁর পরিবার কিংবা মেয়ে সোনাক্ষী গিয়েছিলেন কিনা জানা যায়নি। 

আরও পড়ুন-ছুটির দিনে মেয়ের সঙ্গে বাস্কেটবলে ব্যস্ত অভিনেতা হিরণ, অভিনেতার পারিবারিক এই ছবিগুলি দেখেছেন?