জন্মদিনে প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মনামী

যেটি তাঁকে উপহার দিয়েছেন কাছের মানুষ সৈকত বারুরি।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 20, 2020, 08:20 PM IST
জন্মদিনে প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মনামী

নিজস্ব প্রতিবেদন : ২০ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার নিজের জন্মদিন সেলিব্রেট করছেন অভিনেত্রী মনামী ঘোষ। যদিও বুধবার রাত থেকেই মনামীর বাড়িতে শুরু হয়ে গিয়েছিল সেলিব্রেশন। অভিনেত্রীর জন্য হাজির ছিল একটা বিশাল মাপের ডিজাইনার কেক। যেটি তাঁকে উপহার দিয়েছেন কাছের মানুষ সৈকত বারুরি।

নিজের জন্মদিনের সেলিব্রেশনের একগুচ্ছ ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মনামী। এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে মনামীর সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী বলেন, ''আমি কাল রাতে বাড়ি ফিরে দেখি, গোটা বাড়ি বেলুন ফুল দিয়ে সুন্দর করে সাজানো। আর আমার জন্য হাজির একটা বড় ডিজাইনার কেক। যেখানে সোনালি ও সাদা রঙের কুশানের উপর একটি জুতো রয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিশ্চয় ছবি দেখেছ? বাড়ি সকলের উপস্থিতিতেই আমি কেক কেটেছি।''

আরও পড়ুন-দেবের সঙ্গে 'রিভার রাফটিং'-এ বেরিয়ে পড়লেন পরাণ বন্দ্যোপাধ্যায়! ব্যাপারটা কী?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

মনামী আরও জানান, ''বৃহস্পতিবার সকাল থেকেও আমার ইরাবতীর চুপকথার শ্যুটিংয়ে ছিলাম। সেখানেও আমি সেটের সবাইকে কেক খাইয়েছি প্রত্যেকবারের মতোই। আর এখন মানে রাতে বাড়ি ফিরে ডিনারে যাওয়ার পরিকল্পনা রয়েছে। সেখানেও হয়ত কেক কাটা হবে। এই আর কি...''

সৈকত বারুরির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে সেটা সত্যি কিনা? এই প্রশ্নের উত্তরে সৈকতের সঙ্গে সম্পর্কের কথা Zee ২৪ ঘণ্টা ডিজিটালের কাছে স্বীকার করে নেন অভিনেত্রী। তবে বিয়ের পরিকল্পনার কথা জানতে চাওয়া হলে তিনি বলেন, এখনই কোনও পরিকল্পনা নেই। 

আরও পড়ুন-চলে গেলেন উত্তম কুমারের সহ-অভিনেতা ফকির দাস কুমার

এদিকে সোশ্যাল মিডিয়াতেও লম্বা পোস্টে মনামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কোরিওগ্রাফার সৈকত বারুরি।

'ইরাবতীর চুপকথা' ধারাবাহিক ছাড়া বড়পর্দায় তাঁকে দেখা যাবে কিনা, এই প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন খুব শীঘ্রই 'বেলা শুরু' ছবিতে দেখা যাবে তাঁকে।