নিজস্ব প্রতিবেদন: অজয় দেবগণের বাবা, তথা খ্যাতনামা অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগণের মৃত্য়ুর ঠিক পরদিনই এসেছিল তনুজা (কাজলের মা) অসুস্থতার খবর। জানা যায়, প্রবীণ অভিনেত্রীকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে, তাঁর পেটে অসহ্য যন্ত্রণা হচ্ছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরে জানা যায় তনুজা ডাইভার্টিকিউলিটিসে আক্রান্ত। সংবাদ সংস্থা IANS সূত্রে খবর মেলে তনুজার অস্ত্রপচার করা হয়েছে। এবার মা তনুজার স্বাস্থ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী কাজল। মায়ের কাঁধে মাথা নিয়ে হাসিমুখে একটি সাদাকালো ছবি পোস্ট করে কাজল লিখেছেন, ''সকলকে অসংখ্য ধন্যবাদ যাঁরা আমাদের জন্য ভেবেছেন ও প্রার্থনা করেছেন। সকলের প্রার্থনার জন্যই এই হাসিটা আবারও দেখা গেছে।''


আরও পড়ুন-ভূতের খপ্পরে পড়লেন উড়ি:স্যাজিক্যাল স্ট্রাইক খ্যাত ভিকি কৌশল!



শেষবার তনুজাকে দেখা যায় 'ডেথ ইন অ্যা গঞ্জ', 'সোনার পাহাড়' ছবিতে। প্রসঙ্গত তনুজা হলেন অভিনেত্রী শোভনা সামর্থ ও কবি তথা চলচিত্র পরিচালক কুমারসেন সামার্থের মেয়ে। পরবর্তীকালে চিত্র পরিচালক সম্ভু মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় তনুজার। যদিও পরবর্তীকালে তাঁর বিবাহ-বিচ্ছেদও হয়। বাংলা, হিন্দি সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তনুজা। কাজল ছাড়াও তাঁর আরও এক মেয়ে তনিশা মুখোপাধ্যায়ও একজন অভিনেত্রী।


 


আরও পড়ুন-বিয়ে করলেন সুস্মিতা সেনের ভাই রাজীব