ভূতের খপ্পরে পড়লেন উড়ি:স্যাজিক্যাল স্ট্রাইক খ্যাত ভিকি কৌশল!

যার মূলে রয়েছে একটি 'হন্টেড শিপ'।

Updated By: Jun 10, 2019, 03:41 PM IST
ভূতের খপ্পরে পড়লেন উড়ি:স্যাজিক্যাল স্ট্রাইক খ্যাত ভিকি কৌশল!

নিজস্ব প্রতিবেদন:  'উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক'- অভিনয়ের মাধ্যমে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেতা ভিকি কৌশল। সেই ভিকিই নাকি এবার ভূতের খপ্পরে পড়েছেন! যার মূলে রয়েছে একটি 'হন্টেড শিপ'।

 'কলঙ্ক' এবং 'স্টুডেন্ট অফ দি ইয়ার ২'-এর পর করন জোহরের ধর্মা প্রোডাকশন এবার শুরু করতে চলেছে হরর সিরিজ। সিরিজের প্রথম পোস্টারও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবির নাম 'ভূত: পার্ট ওয়ান- দি হন্টেড শিপ'। ছবির ক্যাপশনে করন লেখেন, "আসতে চলেছে 'ভূত: পার্ট ওয়ান- দি হন্টেড শিপ'। হরর সিরিজের প্রথম ছবি এটি। মুখ্য ভূমিকায় জনপ্রিয় ভিকি কৌশল। পরিচালনার দায়িত্বে ভানু প্রতাপ সিং। মুক্তি পাবে ১৫ নভেম্বর ২০১৯।" 

আরও পড়ুন-গুরুতর অসুস্থ হৃত্বিকের দিদি সুনয়না, উদ্বিগ্ন রোশন পরিবার

পোস্টারটি শেয়ার করেছেন ভিকি এবং ভূমিও। ভিকি লিখেছেন, "বাস্তবের চেয়ে বেশি ভয়াবহ আর কিছু নেই। আসতে চলেছে 'ভূত: পার্ট ওয়ান- দি হন্টেড শিপ'। পরিচালনা করছেন ভানু। প্রেক্ষাগৃহে আসবে ১৫ নভেম্বর ২০১৯।" ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন ভূমি। "'ভূত: পার্ট ওয়ান- দি হন্টেড শিপ' ছবিটি আমার বন্ধু এবং ভাই ভানুর প্রথম ছবি। ছবিতে আমার একটি বিশেষ চরিত্রও আছে। ছবিটি মুক্তি পাবে ১৫ নভেম্বর ২০১৯। ছবিটি নিয়ে খুবই উৎসাহী।"

এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক করতে চলেছেন পরিচালক ভানু প্রতাপ সিং। ছবির প্রযোজনায় করছেন করণের মা হীরু যশ জোহর, করণ ছাড়াও যৌথভাবে রয়েছেন অপূর্ব মেহতা, শশাঙ্ক খৈতান। প্রসঙ্গত, এই ধরনের ছবি ধর্মা প্রোডাকশনে এই প্রথম। এর আগে ধর্মা প্রোডাকশনের 'মাই নেম ইজ খান', 'কাপুর অ্যান্ড সন্স', 'দি লাঞ্চবক্স', 'ডিয়ার জিন্দেগি', 'রাজি', 'হাম্পটি শর্মা কি দুলহনিয়া' ছবিগুলি বক্সঅফিসে বেশ সাফল্য পেয়েছিল।  

আরও পড়ুন- মধুচন্দ্রিমায় কোথায় গেলেন টিভি তারকা জিতু ও নবনীতা? দেখুন সেই ভিডিয়ো

.