Kajol & Tanisha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নীল রঙের বিলাসবহুল গাড়িটি এসে দাঁড়াল বিশাল একটি কাঠের দরজার সামনে। তারপর মা তনুজাকে নিয়ে লাল ফিতে কেটে সেই বাড়িতে ঢুকলেন দুই মেয়ে, কাজল ও তনিশা, সঙ্গে আদরের পোষ্য। তারপর হাত ধরাধরি করে বাড়িতে ঢুকলেন তাঁরা। তিনজনের চোখে মুখে উচ্ছ্বাস ছিল স্পষ্ট। নতুন বাড়িতে গৃহপ্রবেশের আনন্দ থাকবে বৈকি। সেই ভিডিয়োটি পোস্ট করেছেন তনিশা মুখোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তনুজার এই নতুন বাড়িটি লোনাওয়ালাতে। তনিশা লিখেছেন, অবশেষে লোনাওয়ালাতে মায়ের বাড়ি তৈরির কাজ শেষ হয়েছে। ৮ মাস এই বাড়িটি মাকে দেখতে দিই নি, চমকে দেব বলে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কাজল, তনিশা ও তনুজা জুতো খুলে মাটিতে প্রণাম করে ঈশ্বরের আশীর্বাদ নিয়ে নতুন বাড়িতে প্রবেশ করেন। বাড়িতে ঢুকে কাজল বোন তনিশাকে জড়য়ে ধরতে দেখা যায়। তনিশার পোস্ট করা ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, 'এই বাড়ি সুন্দর স্মৃতিতে ভরে উঠুক, সৌভাগ্য ফিরিয়ে আনুক।' কারোর মন্তব্য, 'কাজু ও তনুর মতো দুই পরীর মতো সুন্দর মেয়ে থাকতে কোনও মায়ের আর চিন্তা কী!' কাজলের এক অনুরাগী লিখেছেন, 'এটা দারুণ, মা তনুজার পছন্দ হবে।'


আরও পড়ুন-মৃত্যু না হত্যা? সুশান্তের Ex-ম্যানেজার দিশা রহস্যের জট খুলতে ফের শুরু তদন্ত!



জানা যাচ্ছে লোনাওয়ালাকে তনুজার ওই বাড়িটি আগেই ছিল, সম্প্রতি নতুন করে সেটি পুনর্গঠন করা হয়েছে। কাজ চলাকালীন সেই বাড়িটি মাকে দেখতে দেননি দুই মেয়ে কাজল ও তনিশা। সম্প্রতি সালাম ভেঙ্কি ছবিতে দেখা গিয়েছে কাজলকে। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)