জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুক্তি পেতে চলেছে কঙ্গনার ছবি 'তেজস'। ছবির প্রোমশন নিয়ে ব্যস্ত অভিনেত্রী। তার মধ্যেই তিনি পৌঁছে গিয়েছেন অযোধ্যার রাম মন্দিরে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী তারই কিছু ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লেখেন, 'কাম মাই রাম। আমি শ্রী হরি বিষ্ণু এবং তাঁর ভক্তের থেকে আর্শীবাদ পেয়েছি। আজ আমি এতটাই ভাগ্যবান যে, আমি শ্রী হরি বিষ্ণু অবতার, মহান ধনুর্ধারী, তেজস্বী যোধা, তপস্বী রাজা, মরিয়দাপুরুষোত্তম শ্রী রাম জন্মভূমি সাক্ষাৎ করার সুযোগ পেয়েছি। রামজন্মভূমি আমার ছবিতে একটি বিশেষ ভূমিকায় অভিনয় করেছে, তাই আমার রাম লল্লাকে দেখার  ইচ্ছা ছিল।' 



আরএসভিপি দ্বারা প্রযোজিত, 'তেজস'-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। এই ছবিতে অভিনেত্রীকে ভারতীয় ফাইটার পাইলটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও ছবিতে দেখা যাবে আনশুল চৌহান, বরুণ মিত্র, আশিস বিদ্যার্থী এবং বিশাক নায়ারকে। সারবেশ মেওয়ারা পরিচালিত এই ছবিটি ২৭ অক্টোবর মুক্তি পাবে।


আরও পড়ুন: Kangana Ranaut: হৃতিক বিতর্ক অতীত, বিয়ে করছেন কঙ্গনা রানাওয়াত!


বায়ুসেনা বাহিনীর পাইলট তেজস গিল চরিত্রের মধ্য দিয়ে ভারতীয় সেনা সদস্যদের সাহস ও বীরত্বের কাহিনি বর্ণনা করবে এই ছবি। অভিনেত্রী ও নির্মাতাদের কথায়, প্রত্যেক ভারতীয়র মধ্যে দেশাত্মবোধ জাগিয়ে তোলাই এই ছবির মূল উদ্দেশ্য। যে বায়ুসেনা বাহিনী রাতদিন নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশকে রক্ষা করার কাজে ব্রতী তাঁদের প্রতি গর্ববোধ গড়ে তোলাও এই ছবির উদ্দেশ্য। 


আরও পড়ুন: Pori Moni: নিভৃতেই জন্মদিন কাটালেন পরীমণি, কেন সেলিব্রেশনে অনীহা অভিনেত্রীর?


সম্প্রতি অভিনেত্রীর বিয়ে নিয়ে বহু জল্পনা শোনা যায়। শুধু তাই নয় এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। অভিনেত্রী বলেন, 'প্রতিটা মেয়েই বিয়ে করার স্বপ্ন দেখে। সংসারের স্বপ্ন দেখে। আমি ভীষণ রকম ফ্যামিলি পারসন। পরিবার আমার জন্য ভীষণই জরুরি। আমিও বিয়ে করতে চাই, পরিবার চাই। আর সবটা ৫ বছরের মধ্যেই হবে। ব্যাপারটা যদি অ্যারেঞ্জ প্লাস লাভ ম্যারেজ হয় তাহলে খুব ভালো হবে।'


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)