নিজস্ব প্রতিবেদন : ''মেরা রাখ কো গঙ্গা মে মত বহানা/ হর নদী সাগর মে যাকর মিলতি হ্যায় / মুঝে সাগর কি গেহরাই সে ডর লগতা হ্যায়। ম্যায় আসমান ছুঁনা চাহাতি হুঁ / মেরি রাখ কো ইন পাহারো সে বিখের দেনা। যব সূরজ উগে ম্যায় উসে ছুঁ সাকু, যব ম্যায় তনহা হুঁ তো চান্দ সে বাত করু। মেরি রাখ কো উন ক্ষিতেজ পে ছোড় দেনা…'' রবিবার সকালে এমনই একটি সুন্দর কবিতা উপহার দিয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হ্যাঁ, ঠিকই পড়ছেন এই কবিতাটি কঙ্গনারই (Kangana Ranaut)। লেখা। এবার তিনি লেখিকার ভূমিকায়। কবিতার নাম 'রাখ' অর্থাৎ ছাই। রবিবার পাহাড়ের বুকে বরফের উপর দৌড়ে বেড়ানোর একটি ভিডিয়ো পোস্ট করেছেন কঙ্গনা। যে ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে তাঁরই ভয়েস ওভারে শোনা যাচ্ছে এই কবিতাটি। জানিয়েছেন, ''পাহাড়ে চড়ার সময়ই এই কবিতাটির কথা মাথায় এসেছে। যখন মনে হবে শুনবেন।''


আরো পড়ুন-দুহাতে আগ্নেয়াস্ত্র, 'ধাকড়'-এর লুকে চমকে দিলেন কঙ্গনা


তাঁর এই কবিতায় পাহাড়, নদী, চাঁদ, তারা সহ প্রকৃতির কথা উঠে এসেছে। মৃত্যুর পরে নশ্বর শরীরের 'ছাই' হয়ে প্রকৃতির সঙ্গে মিশে যাওয়ার কথাও তুলে ধরেছেন অভিনেত্রী (Kangana Ranaut)।।



কঙ্গনার লেখা এই কবিতা মন জয় করেছে তাঁর অনুরাগীদের। প্রসঙ্গত খুব শীঘ্রই 'থালাইভি' ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। পাশাপাশি আরও দুটি ছবি 'ধকড়' ও 'তেজস'-এর কাজ শুরু করেছেন কঙ্গনা (Kangana Ranaut)


আরও পড়ুন-৫৫য় পা, পানভেলের বাগানবাড়িতে পরিবারের সঙ্গে একান্তে জন্মদিন পালন Salman-র