নিজস্ব প্রতিবেদন : ঝগড়া ভুলে কপিলের সঙ্গে নাচলেন সুনীল গ্রোভার, একসঙ্গে গলাও মেলালেন। কি অবাক হচ্ছেন? সম্প্রতি এমনটাই ঘটেছে। কপিল কুমরিয়া নামে এক ব্যক্তির টুইটার হ্যান্ডেল সম্প্রতি উঠে এসেছে এমনই একটি ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কপিল কুমারিয়া নামে ওই ব্যক্তি লিখেছেন, ''আপনারা কি আমার পরিবার আর ভাই মিকা সিং, কপিল শর্মা ও সুনীল গ্রোভারকে ধন্যবাদ জানাতে চাইবেন? তাঁরা আমার মেয়ের বিয়েতে এসেছেন এবং আমার মেয়েকে আশীর্বাদ করেছেন।'' এই ব্যক্তির পোস্ট করা ভিডিয়োতেই বিয়ের অনুষ্ঠানে কপিল ও সুনীল গ্রোভারকে একসঙ্গে উপস্থিত থাকতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে গানের সঙ্গে নাচছেন পুরনো দুই বন্ধু এবং জুটি কপিল শর্মা ও সুনীল গ্রোভার। শেষে তাঁদের একসঙ্গে গলা মেলাতেও দেখা যাচ্ছে। কপিল কুমারিয়া নামে ওই ব্যক্তির টুইটটি শেয়ার করেছেন মিকা সিং। তিনি এই সুন্দর সন্ধ্যার জন্য কপিল ও সুনীল দুজনকেই ধন্যবাদ জানিয়েছেন।


আরও পড়ুন-'সিনেমায় গান গাওয়ার জন্য সুযোগ দিন', খালি গলায় গান শুনিয়ে সঙ্গীত পরিচালকদের কাছে আর্জি পরিণীতির



 প্রসঙ্গত, ২০১৭ সেই ঝগড়ার পরে কপিল আর সুনীলকে আর একসঙ্গে দেখা যায়নি। বিদেশ থেকে শো করে ফেরার সময় তুমুল বাকবিতণ্ডায় জড়ান কপিল ও সুনীল। আরপরই 'কপিল শর্মা শো' ছেড়ে বেরিয়ে যান সুনীল। আর ফেরেননি। দর্শকরা হারান তাাঁদের অত্যন্ত পছন্দের জুটিকে। এরপর বহুকিছু ঘটে গিয়েছে, তবে কপিল-সুনীল জুটি জোড়া লাগেনি। যদিও টুইটারে কপিল শর্মা একবার সুনীল গ্রোভারের কাছে ক্ষমা চেয়ে টুইটও করেছিলেন। তবুও সুনীল গ্রোভারের মনের ক্ষত তাতে মেলায় নি।



তবে সে যাই হোক। বহুদিন পর পুরনো বিবাদ ভুলে ক্ষণিকের জন্য হলেও কাছাকাছি এলেন কপিল ও সুনীল। আর এতেই খুশি তাঁদের ভক্তরা। 


আরও পড়ুন-সৃজিতের সঙ্গে থাকতে ভারতীয় নাগরিকত্ব নেবেন? মিথিলা বললেন...