'সিনেমায় গান গাওয়ার জন্য সুযোগ দিন', সঙ্গীত পরিচালকদের কাছে আর্জি পরিণীতির

 এমনই একটি ভিডিয়ো নিজের ইনস্টাহ্যান্ডেলে নিজেই পোস্ট করেছেন পরিণীতি (Parineeti Chopra)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 13, 2020, 07:30 PM IST
'সিনেমায় গান গাওয়ার জন্য সুযোগ দিন', সঙ্গীত পরিচালকদের কাছে আর্জি পরিণীতির

নিজস্ব প্রতিবেদন : গাড়িতে যেতে যেতে ভাই শিবাঙ্গ চোপড়ার সঙ্গে খালি গলায় 'তেরি আখো কে সিবা, দুনিয়া মে রাখা কেয়া হে' গাইলেন পরিণীতি চোপড়া। শুক্রবার, এমনই একটি ভিডিয়ো নিজের ইনস্টাহ্যান্ডেলে নিজেই পোস্ট করেছেন পরিণীতি (Parineeti Chopra)। 

পরিণীতি যে ভীষণই ভালো গান করেন, তা হয়ত অনেকেই জানেন। ২০১৭ সালে 'মেরি পেয়ারি বিন্দু' ছবিতে 'মানা কে হাম ইয়ার নেহি' গানটির মাধ্যমে প্রথম প্লে-ব্যাক করেন পরিণীতি চোপড়া। এই একই ছবিতে 'আফিমি' বলেও একটি গান করেছেন পরিণীতি। ২০১৯-এর 'কেশরী' ছবিতেও 'তেরি মিট্টি' গানটি গান পরিণীতি চোপড়া। তবে এরপর আর বলিউডের ছবিতে পরিণীতির গলায় সেভাবে গান শোনা যায়নি। তবে পরিণীতি যে আবারও ছবিতে গান গাইতে চাইছেন সেটা তাঁর ইনস্টা পোস্টের লেখা থেকে স্পষ্ট। ভাই শিবাঙ্গ চোপড়ার সঙ্গে গাড়িতে যেতে যেতে নিজের খালি গলায় গান গাওয়ার ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী তথা গায়িকা লিখেছেন, ''আমরা যেকোনও সময়, যেকোনও জায়গান গান গাইতে পারি, এখন অপেক্ষায় আছি কোনও সঙ্গীত পরিচালক আমাদের এই প্রতিভা আবিষ্কার করবেন এবং আমাদের কোনও ছবিতে গান গাওয়ার সুযোগ দেবেন। কেউ কি শুনছেন? আমাদের যথেষ্ঠ আগ্রহ আছে, আমরা পরিশ্রম করতেও রাজি। আর কাজ করতে গিয়ে কোনওরকম গোলযোগ করবো না। '' নিজের এই পোস্টটির নিজে MusicDirectorsPleaseNotice বলে একটি হ্যাজট্যাগও দিয়েছেন পরিণীতি। পোস্টটি ট্যাগ করা হয়েছে তাঁর ভাই শিবাঙ্গ চোপড়াকে।

আরও পড়ুন-বেড়াতে যেতে ইচ্ছা করছে নুসরত-নিখিলের, বাধা সেই করোনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

অনেকেই হয়ত জানেন না পরিণীতি চোপড়া মিউজিক নিয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। তাঁর শাস্ত্রীয় সঙ্গীতের প্রশিক্ষণও রয়েছে। প্রসঙ্গত, এবছর 'সন্দীপ অওর পিঙ্কি ফারার', 'দ্যা গার্ল অন দ্যা ট্রেন', 'সাইনা', পরিণীতি অভিনীত এই তিনটি ছবিও মুক্তি পেতে চলেছে। 

আরও পড়ুন-করোনা আতঙ্কের মাঝেই শ্রীলঙ্কায় বেড়াচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়

.