নিজস্ব প্রতিবেদন: বাবার হাত ধরে বলিউডে অভিষেক করলেন করণ দেওল। প্রকাশ্যে এল তাঁর প্রথম ছবি 'পল পল দিল কে পাস'-এর টিজার। ছবির পরিচালনা করছেন সানি দেওল। প্রসঙ্গত, ধর্মেন্দ্রর জনপ্রিয় ছবি 'ব্ল্যাকমেল'-এর গানের লাইনকেই এই ছবির নাম হিসাবে ব্যবহার করা হয়েছে। এই সিনেমায় করণের নায়িকা সাহের বামবা। তাঁরও প্রথম ছবি এটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক মিনিটের টিজারে মূল আকর্ষণ ছবির সিনেম্যাটোগ্রাফি। পাহাড়ের কোলে দু'জনের রসায়ন মন কাড়বে দর্শকদের। তবে টিজারে স্পষ্ট হয়নি গল্প। তার জন্য ট্রেলারের অপেক্ষা করতেই হবে । 



টিজার মুক্তির কিছুক্ষণ আগে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগতাড়িত পোস্ট করেন করণের কাকা অভয় দেওল। ছবির পোস্টার শেয়ার করে তিনি লেখেন, "দুই তরুণ প্রতিভার অভিষেক হল আজ। সাহের বামবা ও আমার ভাইপো করণ দেওল।'


আরও পড়ুন: বলিউডে আসছেন আরবাজ-মালাইকা পুত্র আরহান?



এর আগে একটি সাক্ষাৎকারে করনের বলিউড ডেবিউ নিয়ে মন্তব্য করেছিলেন সানি। সিনেজগতের চাপ করণ সহ্য করতে পারবেন কিনা সে বিষয়েও উদ্বেগ প্রকাশ করেন তিনি। সানি বলেন, "আমার মনে পড়ে, আমি পেরেছিলাম, করণও পারবে। কিন্তু ও খুব যত্নে মানুষ হয়েছে। ওর প্রথম ছবি পরিচালনা করতে পেরে আমি খুশি। একজন নবাগতকে সঠিক পথ দেখানো জরুরি।"


আরও পড়ুন: 'থ্রি ইডিয়টস'-এর কথাই মনে করাচ্ছে ছিছোড়ে'র ট্রেলার


ছেলের প্রথম ছবি পরিচালনার অনুভূতি কেমন? উত্তরে সানি দেওল জানান, "এই ছবিটি পরিচালনা করার সময় আমি বুঝতে পারি আমার অভিষেক ছবির(বেতাব) সময় বাবার(ধর্মেন্দ্র) কেমন অনুভূতি হয়েছিল। বাবা না হলে এই ভয়, ব্যথা ও আনন্দের অনুভূতিগুলো বোঝা সম্ভব নয়।"